মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০৬:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

বিভাগীয় কমিশনারের তদন্তের মুখে বাহুবল উপজেলা চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক: বিভাগীয় কমিশনারের তদন্তের মুখে পড়ছেন বাহুবলের উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান। উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে উত্থাপিত অভিযোগের বিষয়ে তদন্ত করতে মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সকালে বাহুবল আসবেন সিলেটের বিভাগীয় কমিশনার। এসময় তার সঙ্গে থাকবেন সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনারও।

সংশ্লিষ্টরা বলেছেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের বাহুবল উপজেলা শাখার সভাপতি নীহার দেব স্থানীয় সরকার মন্ত্রণালয়ে উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমানের বিরুদ্ধে অভিযোগ করেন। অভিযোগে তিনি বলেন, খলিলুর রহমান চেয়ারম্যান হওয়ার পর থেকে সবকিছু থেকে ভাগ পেতে চান। এমনকি তিনি বাজারে জমায়েতের মাধ্যমে হিন্দু সম্প্রদায়কে বকাবকি করেন। বাহুবল উপজেলা প্রশাসন থেকে হিন্দুদেরকে খেদিয়ে বিদায় করবেন বলেও হুমকি দেন।

মূলত এমন অভিযোগ পেয়ে স্থানীয় সরকার মন্ত্রণালয় বিষয়টি গুরুত্ব দিয়ে আমলে নিয়ে সিলেটের বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমানকে তদন্ত করার জন্য দায়িত্ব দেয়। সেই দায়িত্ব পেয়ে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে তদন্ত করতে মঙ্গলবার বাহুবলে আসছেন বিভাগীয় কমিশনার।

এদিকে, বাহুবল উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান মঙ্গলবার সকাল সাড়ে ৯টা থেকে ১০টার মধ্যে বাহুবল আসবেন। এরপর তিনি তদন্ত শেষ করবেন।

এদিকে, বিভাগীয় কমিশনারের তদন্তে নিজেকে সাফাই দেয়ার জন্য উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান বাহুবলের হিন্দু নেতাদের কাছে স্মরণাপন্ন হয়েছেন। তিনি প্রত্যেক হিন্দু নেতাদের ফোন করে বলেছেন, আমি হিন্দুদের বকা দেই নি। আপন হিন্দুদের আপন। এমন বিপদে হিন্দু নেতারা যেন তাকে বাঁচান। নিজেকে হিন্দুদের স্বজন প্রমাণ করার জন্য উপজেলা চেয়ারম্যান উত্তর বাহুবল ও ভাটি বাহুবল খ্যাত চারগ্রামের বিভিন্ন মন্দির থেকে প্রত্যয়ন পত্র আনিয়েছেন।

তবে অভিযোগকারী নীহার দেব বলেছেন, উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান হিন্দুদের বন্ধু নয়। তার বিরুদ্ধে অভিযোগ দিয়েছি এবং অভিযোগ প্রমাণ করব।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com