সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

শ্রীমঙ্গলে লকডাউনের চতুর্থ দিনে ১৫ মামলায় ৪১০০ টাকা অর্থদন্ড

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে লকডাউনের চতুর্থ দিনে সরকারি স্বাস্থ্যবিধি অমান্য করার অপরাধে ১৫ মামলায় ৪১০০ টাকার অর্থদন্ড দিয়েছেন ভ্রাম্মমাণ আদালত।

রোববার (৪ জুলাই) করোনাভাইরাস প্রদিরোধে লকডাউন ও কড়াকড়ি বিধি-নিষেধের চতুর্থ দিনে শহর ও শহরতলির বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে।

উপজেলা সহকারী কমিশনার ( ভূমি ) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নেছার উদ্দিন জানান, সরকার ঘোষিত বিধি-নিষেধের চতুর্থ দিনে ন্বাস্থ্যবিধি অমান্যের অপরাধে বিভিন্ন ব্যক্তিকে ১৫ মামলায় ৪১০০ টাকার অর্থদন্ড প্রদান করা হয়েছে। ভ্রাম্মমাণ আদালত পরিচালনায় শ্রীমঙ্গল থানা পুলিশ ও সেনাবাহিনীর একটি টিম সহায়তা করে।

এছাড়াও শ্রীমঙ্গল শহর জুড়ে আইনশৃঙ্খলঅবাহিনীর কঠোর তদারকি চলমান রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com