শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

জেলার শ্রেষ্ঠ হলেন চুনারুঘাটের ওসি মো: আলী আশরাফ

মোঃ জামাল হোসেন লিটন, চুনারুঘাট (হবিগঞ্জ): বাংলাদেশ পুলিশের দেশব্যাপী অভিন্ন মানদন্ডে হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আলী আশরাফ । সোমবার দুপুরে এ কৃতিত্বের জন্য জেলা পুলিশ প্রসাশনের পক্ষ থেকে তাঁর হাতে সনদ ও পুরস্কার তুলে দেন হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বিপিএম, পিপিএম।

হবিগঞ্জ পুলিশ লাইনে আয়োজিত কল্যাণ সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) শৈলেন চাকমা, হবিগঞ্জ সদর সার্কেল মাহফুজা আক্তার শিমুল, বানিয়াচং সার্কেল পলাশ রঞ্জন দে, মাধবপুর (সার্কেল) মহসিন আল মুরাদ, বাহুবল সার্কেল মো: আবুল খায়ের প্রমূখ।

জেলার শ্রেষ্ঠ ওসি’ মো: আলী আশরাফ জানান, আমি ২০২০ সালের ৯ অক্টোবর চুনারুঘাট থানায় যোগদান করি। পুলিশ সুপার স্যারের নিদের্শনায় সহকর্মীদের সহযোগীতায় যোগদানের পর থেকেই থানা এলাকায় অপরাধ দমনে ও পুলিশি সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। তারই ফলশ্রুতিতে বাংলাদেশ পুলিশের অভিন্ন মানদন্ডে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হয়েছি। এই প্রাপ্তি শুধু আমার একার নয়, এই প্রাপ্তি সকলের। আশা রাখি আপনাদের সকলের সহযোগীতা, দোয়া ও ভালবাসায় এই সম্মানের ধারা অব্যাহত থাকবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com