রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

বকশীগঞ্জে এলএসপিদের মাঝে ইলেক্ট্রিক ডিভাইস বিতরণ

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে বিভিন্ন অ্যাপস ব্যবহার করে সরকারি-বেসরকারি সেবা নিশ্চিত করতে লোকাল সার্ভিস প্রোভাইডারদের (এলএসপি) মাঝে ইলেক্ট্রিক ডিভাইস (মোবাইল) বিতরণ করা হয়েছে।

ইএসডিওর সৌহার্দ্য-৩ কর্মসূচির উদ্যোগে মঙ্গলবার সকাল ১০ টায় উপজেল নির্বাহী অফিসারের কার্যালয়ে বিভিন্ন ইউনিয়নের ৫ জন এলএসপিকে ডিভাইস বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মুন মুন জাহান লিজা প্রধান অতিথি থেকে এসব ডিভাইস বিতরণ করেন। এসময় মাহমুদুল হাসান,টেকনিক্যাল ম্যানেজার, এসএন্ডআর, কেয়ার বাংলাদেশ, সৌহার্দ্য-৩ কর্মসূচির প্রোগ্রাম ম্যানেজার আতাউর রহমান আনছারী ও সৌহার্দ্য-৩ কর্মসূচির উপজেলা কো অর্ডিনেটর একেএম রফিকল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন ।

ডিভাইস গুলোর মাধ্যমে বিভিন্ন অ্যাপসের মাধ্যমে কৃষি বিষয়ক পরামর্শ প্রদান করবে, বিভিন্ন স্বাস্থ্য বিষয়ক সেবা পেতে সহায়তা করবে এবং সরকারি বিভিন্ন হটলাইন ব্যবহার করে সরকারি সেবা ও আবহাওয়া সংক্রান্ত বার্তা,বন্যা সতর্কিকরণ বার্তা দিয়ে গ্রামবাসীকে সতর্ক করার কাজে তারা দায়িত্ব পালন করবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com