মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১১:২০ অপরাহ্ন

বানিয়াচং উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন

রায়হান ইউ সুমন, বানিয়াচং (হবিগঞ্জ) : বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) বানিয়াচং উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে আহবায়ক হিসেবে লুৎফুর রহমানকে আহবায়ক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ বশীর আহমদকে ১ম যুগ্ম আহবায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির হবিগঞ্জ জেলা শাখার আহবায়ক মো:আবুল হাসিম ও ১ম যুগ্ম আহবায়ক আলহাজ্ব জি কে গউছ।

গত ২৬ মে দলের নিজস্ব প্যাডে এই কমিটির অনুমোদন দেন তারা। কমিটিতে আহবায়ক ছাড়া ৯ জন যুগ্ম আহবায়ক ২১ জনকে সদস্য করা হয়েছে। যুগ্ম আহবায়কগণ হলেন-ওয়ারিশ উদ্দিন খান, ফরহাদ হোসেন বকুল, এড.আব্দুল কাদিও, মো:মহিবুর রহমান বাবলু, মো:খালেদ মিয়া, মো:মতিউর রহমান মতু, শেখ আমির হোসেন, মো:সালাউদ্দিন ফারুক।

সদস্যগণ হলেন- ডা:সাখাওয়াত হাসান জীবন, মুজিবুল হোসেন মারুফ, মো:মখলিছুর রহমান আবু, এড.ছামিউল আলম, মো:ছামির আলী, মো:বাহার মিয়া, মো:মোতাব্বির হোসেন, আব্দাল চৌধুরী, এড.মিজানুর রহমান, শেখ ওমর ফারুক, আব্দুল খালেক বেলাল, আব্দুল কাদির দোলা, মো:নুরুল হুদা, মো:কবির মিয়া, মকবুল হোসেন খান, মো:মর্তুজ আলী, গউছ উদ্দিন চৌধুরী, তারা মিয়া, মো:রুহুল আমিন, ডা:ইন্তাজ ভুইয়া ও সামছুদ্দিন রিপন।

এই আহবায়ক কমিটির মেয়াদ হবে দুই মাস। দুই মাসের মধ্যে সম্মেলন করে নতুন পূর্নাঙ্গ কমিটি গঠন করতে নির্দেশনা প্রদান করা হয়েছে। এই কমিটির আহবায়ক সম্মেলন করতে পারবেন না মর্মে জানানো হয়। এই আহবায়ক কমিটি গত ২৬ মে গঠন করা হলেও আনুষ্ঠানিকভাবে বুধবার (১০জুলাই) তা প্রকাশ করেন জেলা বিএনপির আহবায়ক কমিটির নেতৃবৃন্দরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com