মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

সড়ক দুর্ঘটনায় স্ত্রী পুত্র হারালেন ফুটবলার সোহেল রানা

তরফ স্পোর্টস ডেস্ক : সড়ক দূর্ঘটনায় স্ত্রী ও তিন বছরের একমাত্র সন্তানকে হারিয়েছেন  শেখ রাসেল ক্রীড়া চক্রের ফুটবলার সোহেল রানা। গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন সোহেল রানা নিজেও। শনিবার মানিকগঞ্জ নিজ বাড়ি থেকে ঢাকায় ফেরার পথে বেলা ১২টার দিকে সাভারের নবীনগর এলাকায় সোহেলের মটর সাইকেলকে একটি মাইক্রো বাস ধাক্কা দিলে ঘটনাস্থলেই নিহত হন তার স্ত্রী আফরিন ও শিশুপুত্র আফরান।

২০ নভেম্বর ফেডারেশন কাপের সেমিফাইনালের পর খেলোয়াড়দের ৩ দিনের ছুটি দিয়েছিলেন শেখ রাসেল কোচ সাইফুল বারী টিটু। সেই ছুটিতেই স্ত্রী-সন্তান নিয়ে গ্রামের বাড়ি গিয়েছিলেন সোহেল রানা। শনিবার বিকেল থেকে শেখ রাসেলের অনুশীলন শুরু হওয়ার কথা। ক্যাম্পে যোগ দিতেই তিনি ঢাকায় ফিরছিলেন।

মধ্যমাঠের কুশলী ফুটবলার সোহেল রানা বাংলাশে প্রিমিয়ার লীগ শুরু করেন ফেনী সকার ক্লাবের মাধ্যমে। এরপর মোহামেডান, ব্রাদার্স, মুক্তিযোদ্ধা, চট্টগ্রাম আবাহনী হয়ে এবার যোগ দিয়েছেন শেখ রাসেল ক্রীড়া চক্রে। জাতীয় দলে না খেললেও বাংলাদেশ অনুর্ধ্ব-১৬ ও অনুর্ধ্ব-১৯ দলে খেলেছেন এই মিডফিল্ডার।।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com