বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৮ অপরাহ্ন

নিখোঁজের ১২ঘন্টা পর দুই শিশুর মরদেহ উদ্ধার

রায়হান উদ্দিন সুমন, বানিয়াচং (হবিগঞ্জ) : বানিয়াচংয়ে নিখোঁজ হওয়ার ১২ঘন্টার পর দুই চাচাতো ভাইয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২৭আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে বানিয়াচং উপজেলার ৭নং বড়ইউড়ি ইউনিয়নের বল্লবপুর গ্রামের একটি পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা।

নিহতরা হলো-বল্লবপুর গ্রামের সাইফুল মিয়ার পুত্র সালমান মিয়া (৫) ও একই গ্রামের তোফাজ্জুল মিয়ার পুত্র তায়েব মিয়া (৪)। তারা সম্পর্কে একে অপরের চাচাতো ভাই।

নিহতের পারিবারিক সুত্রে জানা যায়, গতকাল সোমবার বিকাল থেকেই তাদেরকে খোঁজে পাওয়া যাচ্ছিলনা। বানিয়াচং সদরসহ আত্মীয়স্বজন ও আশেপাশের এলাকাতে খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে অবশেষে মাইকিং করে নিখোঁজের খবর প্রচার করা হয়। পরিচিত অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও নিখোঁজের খবর প্রচার করেন। মঙ্গলবার সকালে বাড়ির পাশে একটি পুকুরে মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা। পরে মরদেহগুলো উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন তারা।

বানিয়াচং থানার ওসি রাশেদ মোবারক সত্যতা নিশ্চিত করেন জানান, তাদের মরদেহগুলো পুকুর থেকে উদ্ধার করা হয়েছে বলে শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। কিন্তু কিভাবে তারা মারা গেল নাকি তাদেরকে কেউ মেরে পুকুরে ফেলে গেছে তা এখনো নিশ্চিতভাবে বলা যাচ্ছেনা। বিষয়টি গুরুত্বসহকারে খটিয়ে দেখা হবে।

এদিকে দুই ভাইয়ের মরদেহ উদ্ধারের পর তাদের পরিবারের লোকজনের মধ্যে কান্নার রোল পরেছে। নেমে এসেছে শোকের ছায়া। তাদের এই কান্না যেন কিছুতেই থামছেনা। এলাকাবাসীও শোকে স্তব্ধ। মরদেহ দেখতে তাদের বাড়িতে ভীড় জমাচ্ছেন হাজারো মানুষ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com