শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

বাহুবল উপজেলা আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত

অনুষ্ঠানে বক্তব্য রাখছেন হবিগঞ্জ জেলা কমান্ড্যান্ট তানজিনা বিন্তে এরশাদ।

এম আই শামিম : হবিগঞ্জের বাহুবল উপজেলা আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকাল ১১টায় উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের আয়োজনে উক্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। বাহুবল শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত সমাবেশে উপজেলা প্রাণীসম্পদ অফিসার আমজাদ হোসেন ভূইঞার সভাপত্বি ও উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক অসীম চন্দ্র দাসের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা কমান্ড্যান্ট তানজিনা বিন্তে এরশাদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ সার্কেল এ্যাডজুটেন্ট মোঃ শাহ আলম, বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান, উপজেলা আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপক অসিম চক্রবর্তী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রানা বনিক।

অনুষ্ঠানে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ

বক্তব্য রাখেন উপজেলা আনসার কোম্পানী কমান্ডার মোঃ আব্দুল মোমিন, ইউনিয়ন দলপতি তাজুল ইসলাম দুলাল, অঞ্জনা রানী শীল প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে হবিগঞ্জ সদর আনসার ও ভিডিপি কর্মকর্তা, সকল উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক, প্রশিক্ষিকা, বাহুবল উপজেলার সকল ইউনিয়ন দলনেতা-দলনেত্রী, উপজেলা আনসার কোম্পানী প্লাটনের সদস্যবৃন্দ ও উপজেলা আনসার ও ভিডিপির সদস্য-সদস্যাবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইউনিয়ন দলপতি মোঃ আরাফাত আলী ও পবিত্র গীতা থেকে পাঠ করেন ভিডিপি সদস্য শ্রী তপন আচার্য্য।

অনুষ্ঠানে বিগত বছরের কাজের স্বীকৃতিসরূপ উপজেলা আনসার কোম্পানী কমান্ডার, মহিলা আনসার প্লাটুন কমান্ডার, ইউনিয়ন দলনেতা, দলনেত্রী ও ভিডিপি সদস্যদের মাঝে পুরস্কার তুলে দেয়া হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com