মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৫১ অপরাহ্ন

লাখাইয়ে পূর্ব বিরোধের জেরে সংঘর্ষ : আহত ২০

লাখাই (হবিগঞ্জ) সংবাদদাতা : লাখাইয়ে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। সংঘর্ষ নিয়ন্ত্রণ আনতে পুলিশ ২০ রাউন্ড টিয়ার সেল নিক্ষেপ করে। এ ঘটনায় ২ দাঙ্গাবাজকে আটক করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার স্বজনগ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয়াধি নিয়ে উপজেলার ১নং লাখাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনায়েত হোসেনের সাথে আওয়ামী লীগ নেতা মারাজ মিয়ার বিরোধ চলে আসছে। মঙ্গলবার সকালে তুচ্ছ বিষয় নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে।

প্রথমে স্থানীয় লোকজন সংঘর্ষ নিয়ন্ত্রনের চেষ্টা চালায়। কিন্তু এক পর্যায়ে ইউনিয়ন বিএনপি’র সহ সাধারণ সম্পাদক নূরুল হক ও কৃষকলীগের সাধারণ সম্পাদক আলমগীর মিয়া এনায়েত হোসেনের সাথে যোগ দিলে সংঘর্ষের ভয়াবহতা বৃদ্ধি পায়।

খবর পেয়ে লাখাই থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ২০ রাউন্ড টিয়ার সেল নিক্ষেপ করে সংঘর্ষ নিয়ন্ত্রণ করে।

এ ঘটনায় দু’পক্ষের নারীসহ অন্তত ২০ জন আহত হয়েছে। গুরুত্বর আহত অবস্থায় ১০ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তাৎক্ষণিক আহতদের নাম পরিচয় জানা যায়নি।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসেন জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ২০ রাউন্ড টিয়ার সেল নিক্ষেপ করে সংঘর্ষ নিয়ন্ত্রণ করে। এ ঘটনায় ২ দাঙ্গাবাজকে আটক করা হয়েছে। এছাড়া বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। পূণরায় সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com