শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

হবিগঞ্জের ৪ আসনে ২১ প্রার্থীর মনোনয়ন দাখিল

হবিগঞ্জের চার আসনে বিভিন্ন দলের ২১ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বুধবার (২৮ নভেম্বর) মনোনয়ন পত্র জমা দানের শেষ দিনে বিভিন্ন সময়ে এ মনোননয়ন পত্র জমা দেন প্রার্থী ও প্রার্থীর সমর্থকরা।

হবিগঞ্জ-১ (বাহুবল-নবীগঞ্জ) আসন: আওয়ামীলীগ থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন সাবেক প্রতিমন্ত্রী মরহুম দেওয়ান ফরিদ হাজীর তনয় গাজী মোহাম্মদ শাহনওয়াজ ওরফে মিলাদ গাজী, ঐক্যফ্রন্ট থেকে সাবেক অর্থমন্ত্রী মরহুম শাহ এএমএস কিবরিয়া তনয় ড. রেজা কিবরিয়া, বিএনপি থেকে সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শেখ সুজাত মিয়া, স্বতন্ত্র থেকে সংরক্ষিত আসনের সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী এমপি ও বর্তমান সংসদ সদস্য জাপা নেতা এম এ মুনিম চৌধুরী বাবুু এমপি, জাতীয় পার্টি থেকে হবিগঞ্জ জেলা জাপার সভাপতি আতিকুর রহমান আতিক, ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকে আবু হানিফা আহমদ।

হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমীরিগঞ্জ) আসন: আওয়ামীলীগ থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বর্তমান সাংসদ এডভোকেট আব্দুল মজিদ খান এমপি, বিএনপি থেকে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ডা. আবু মনসুর সাখাওয়াত হোসেন জীবন (বর্তমানে কারাগারে), স্বতন্ত্র প্রার্থী সাংবাদিক আফছর উদ্দিন রুপক, খেলাফত মজলিশের নায়েবে আমীর আব্দুল বাসিত আজাদ, ইসলামী আন্দোলনের প্রার্থী মাওলানা এ.জে মাসুদ।

হবিগঞ্জ-৩ (সদর-লাখাই-শায়েস্তাগঞ্জ) আসন: আওয়ামীলীগ থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান সাংসদ এডভোকেট আবু জাহির এমপি, বিএনপি থেকে জেলা বিএনপির সাধারন সম্পাদক আলহাজ্ব জিকে গউছ, হবিগঞ্জ জেলা জাপার সভাপতি আতিকুর রহমান আতিক, কৃষক শ্রমিক জনতা লীগ নেতা নুরুল হক, ইসলামী আন্দোলনের প্রার্থী মুহিব উদ্দিন সোহেল।

হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসন: আওয়ামীলীগ থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন বর্তমান সাংসদ এডভোকেট মাহবুব আলী এমপি, বিএনপি থেকে হবিগঞ্জ জেলা বিএনপির সভাপতি সৈয়দ ফয়সল, ২০ দলীয় জোট থেকে বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব ড. আহম্মদ আব্দুল কাদের, ইসলামী আন্দোলনের মনোনীত প্রার্থী শেখ শামছুল আলম (হাতপাখা)।

উল্লেখ্য, পুনঃতফসিল অনুযায়ী আগামী ৩০ ডিসেম্বর ভোটগ্রহন অনুষ্ঠিত হবে। বাছাই ২ ডিসেম্বর এবং প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় ৯ ডিসেম্বর।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com