শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন

শ্রীমঙ্গলে চার ভুয়া সাংবাদিক আটক

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: শ্রীমঙ্গলে ফার্নিচারের দোকানে চাঁদাবাজি করতে গিয়ে স্থানীয় জনতা চার ভুয়া সাংবাদিককে আটক করেন। পরে আটককৃত ৪ ভুয়া সাংবাদিককে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।

শনিবার (১৯ অক্টোবর) দুপুরে শহরের কালীঘাট সড়কের জীপ স্ট্যান্ডে একটি ফার্নিচারের দোকানে এই ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন, বি.বাড়িয়া জেলার নবীনগর থানার আব্দুর রাজ্জাকের পুত্র দিল মোহাম্মদ (৬৬), ঢাকার উত্তরার সাদিকুর রহমানের পুত্র কামরুজ্জামান (৪৫), টঙ্গির মৃত হাফেজ মো. হানিফ চিশতির পুত্র মহিউদ্দিন চিশতি (৩৫) ও একই এলাকার মৃত নুরুজ্জামানের পুত্র রুকুনুজ্জামান (৪৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, আটককৃত চারজন নিজেদের সাংবাদিক ও বিভিন্ন মানবাধিকার সংস্থার কর্মকর্তা পরিচয় দিয়ে ১৬ হাজার টাকা চাঁদা দাবী করে ফার্নিচার ব্যবসায়ীর কাছে। তাদের গতিবিধি সন্দেহজনক হওয়ায় স্থানীয় লোকজন ওই চার ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করে।

পুলিশ জানায়, জিজ্ঞাসাবাদে আটককৃতরা নিজেদেরকে বিভিন্ন পত্রিকার রিপোর্টার পরিচয় দেন। তাদের কাছ থেকে মহানগর বার্তা, বর্তমান দেশবাংলা, নিউজ টুয়েন্টি ফোর, ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস এন্টিকরাপশন ক্রাইম ইনভেস্টিগেশন সোসাইটি ও প্রাইভেট ইনভেস্টিগেট নামে পত্রিকা ও সংস্থার পরিচয়পত্র ও ভিজিটিং কার্ড উদ্ধার করা হয়েছে।

শ্রীমঙ্গল থানার ওসি আব্দুস ছালেক বলেন, আটককৃতরা সংঘবদ্ধ প্রতারক চক্রের সদস্য। তারা বিভিন্ন অনলাইন সংবাদ মাধ্যম ও মানবাধিকার সংস্থার নাম ব্যবহার করে সাধারণ মানুষকে প্রতারণা করে আসছে। তাদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com