রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন

বানিয়াচংয়ে কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা

বানিয়াচং (হবিগঞ্জ) সংবাদদাতা : বানিয়াচংয়ে সমিতির হিসাবের জের ধরে সায়েম আহমেদ (১৯) নামে এক কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে একদল দূর্বৃত্বরা। বৃহস্পতিবার ভোররাতে সিলেট ওসমানি মেডিকেল কলেজে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত সায়েম উপজেলার জামালপুর গ্রামের রমিজ মিয়ার ছেলে ও বানিয়াচং জনাব আলী কলেজের ইন্টার ২য় বর্ষের ছাত্র।

জানা যায়, সমিতির হিসাবের জের ধরে প্রায় দুই মাস আগে নিহত সায়েমের সাথে ঝগড়া হয় একই গ্রামের আব্দুল আজিজের পুত্র নজরুল মিয়ার। এ সময় তাদের মধ্যে হাতাহাতির ঘটনাও ঘটে। এ ব্যাপারে নিহত সায়েমের বিরুদ্ধে বানিয়াচং থানায় একটি মামলা দায়ের করে নজরুল মিয়া। এ মামলায় সায়েমের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত। তবে সায়েম কলেজছাত্র হওয়ায় পরিক্ষা শেষ না হওয়া পর্যন্ত তাকে গ্রেফতার না করতে পুলিশকে নির্দেশ দেন আদালত।

বুধবার সন্ধ্যায় সায়েমকে রাস্তা থেকে ধরে নিয়ে পুলিশের হাতে তুলে দেয় নজরুল ইসলাম ও তার লোকজন। পরে সায়েমের পরিবারের লোকজন পুলিশকে রি-কল দেখিয়ে তাকে থানা থেকে ছাড়িয়ে নিয়ে আসে। কিন্তু থানা থেকে বাড়ি ফেরার পথে সায়েমের উপর হামলা চালায় নজরুল ও তার লোকজন। তারা তাকে কুপিয়ে রক্ষাক্ত করে পালিয়ে যায়। তখন তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে উদ্ধার করে প্রথমে বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোররাতে সায়েমের মৃত্যু হয়।

এ ব্যাপারে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ মোবারক জানানা, মামলার প্রস্তুতি চলছে। এছাড়া ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com