সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

ফেনীতে নির্যাতনে মাদ্রাসাছাত্রের মৃত্যুর অভিযোগ

নিহত মাদ্রাসাছাত্র জাহির

ফেনী সংবাদদাতা : ফেনী শহরতলীর লালপোল এলাকায় হালিমা সাদিয়া মহিলা মাদ্রাসায় জহিরুল ইসলাম শাকিব (১৫) নামে এক ছাত্রকে নির্যাতন করায় তার মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় হত্যার অভিযোগে মাদ্রাসা শিক্ষক মাওলানা করিমকে ফেনী আধুনিক সদর হাসপাতাল থেকে আটক করেছে পুলিশ।

নিহত ছাত্র জহিরের মামা শামছুল আলম জানান, জহিরকে হাসপাতালে রেখে পালিয়ে যাওয়ার সময় শিক্ষক করিমকে তারা পুলিশে সোপর্দ করে।

নিহত মাদ্রাসাছাত্র জহির শহরের পূর্ব উকিলপাড়া এলাকার আবদুল খালেক ভবনের আবদুল আউয়ালের ছেলে।

নিহতের মামা মিজানুর রহমান ও শামসুল আলম বলেন, এটি কোনভাবেই আত্মহত্যা নয়, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। গত ১০ দিন আগে ছেলে সুস্থ অবস্থায় মাদ্রাসায় যায়, মরদেহের গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। সে প্রায় সময় অভিযোগ করতো শিক্ষকরা তাকে নির্যাতন করে এবং ঠিকমতো খাবার দেয় না।

ফেনী সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সাহাব উল্লাহ রিটু জানান, বিকেল সাড়ে ৪টায় মাদ্রাসাছাত্র জহিরকে হাসপাতালে আনা হয়, সে সময় সে মৃত ছিল। তার গলায় ও কোমরে আঘাতের চিহ্ন আছে।

এদিকে শিক্ষক মাওলানা করিমেরর দাবি, ছাত্রটি জানালার সঙ্গে গামছা প্যাঁচিয়ে আত্মহত্যা করেছে।

ফেনী মডেল থানার পরিদর্শক (ওসি) আবুল কালাম আজাদ জানান, পুলিশ প্রাথমিকভাবে সুরতহাল করেছে। ময়নাতদন্তের পরে জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com