শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন

শ্রীমঙ্গলে কম্পিউটার প্রশিক্ষনার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ

শফিকুল ইসলাম রুম্মন, শ্রীমঙ্গল (মৌলভীবাজার) :  শ্রীমঙ্গলে আইটেক টেকনিক্যাল কম্পিউটার ট্রেনিং সেন্টারের উদ্যোগে ২০১৮ সালের কম্পিউটার প্রশিক্ষনার্থীদের মধ্যে কারিগরি শিক্ষা বোর্ডের সনদপত্র, বাৎসরিক কুইজ প্রতিযোগীতার পুরষ্কার বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২নভেম্বর) সন্ধ্যায় গ্র্যান্ড সুলতান টি রিসোর্টে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ভুনবীর দশরত উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ ঝলক কান্তি চক্রবর্তী’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন দ্বারিকা পাল মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক।

বিশেষ অতিথি ছিলেন অসীম কুমার কর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা, সহকারি অধ্যাপক রজত শুভ্র চক্রবর্তী দ্বারিকা পাল মহিলা ডিগ্রি কলেজ, প্রভাষক মো: সাইফুল ইসলাম শ্রীমঙ্গল সরকারি কলেজ, সায়েক আহমদ প্রধান শিক্ষক বিটিআরআই উচ্চ বিদ্যালয়, নিশি কান্ত দেব প্রধান শিক্ষক বর্ডার গার্ড পাবলিক উচ্চ বিদ্যালয়, খালেদ মো: আব্দুল বাছিত, প্রধান শিক্ষক আব্দুল ওহাব উচ্চ বিদ্যালয়, মো: আক্তার হোসেন, সিনিয়র শিক্ষক আছিদ উল্ল্যা উচ্চ বিদ্যালয়, তপন কান্তি রক্ষিত প্রধান শিক্ষক মির্জাপুর উচ্চ বিদ্যালয়, কৃপেশ চন্দ্র দেব প্রধান শিক্ষক ধোবার হাট উচ্চ বিদ্যালয়, উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি শামিম আক্তার হোসেন, সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী প্রমুখ।

এ সময় ট্রেনিং সেন্টারের ৪৫জন মেধাবি প্রশিক্ষনার্থীদের মধ্যে সনদপত্র বিতরণ করা হয়। জলি মল্লিক এর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন, প্রতিষ্ঠানের কর্ণধার মো: কামরুজ্জামান পরাগ।

এ সময় তিনি বলেন মাত্র ৩জন প্রশিক্ষনার্থী দিয়ে এ প্রতিষ্ঠানের যাত্রা শুরু হয় করি ২০১৮ সালের ফেব্রুয়ারী মাসে। আজ হাটি হাটি পা পা করে ১বছরে পা দিয়েছে । এখন প্রায় ৪০০জন প্রশিক্ষনার্থী আইটেক টেকনিক্যাল কম্পিউটার ট্রেনিং সেন্টারে প্রশিক্ষণ নিচ্ছে। এ সাফল্যের জন্য তিনি পরিচালক ও প্রশিক্ষক আবুল কামাল আজাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

কুইজ প্রতিযোগীতায় প্রথম স্থান অধিকার করে অর্পা দাশ । এ সময় কম্পিউটার বিষয়ে কুইজ প্রতিযোগীতায় সেরা উত্তরদাতা ও মেধাবী প্রশিক্ষনার্থীদের মধ্যে পুরস্কার তুলে দেন অতিথিরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com