শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

শায়েস্তাগঞ্জে চান্দেরগাড়ির চাপায় প্রাণ গেল শিশুর

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর নামকস্থানে চান্দেরগাড়ির (জিপ) চাপায় চাঁদনী (৬) নামে এক শিশু প্রাণ হারিয়েছে।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে শায়েস্তাগঞ্জ-সুতাং সড়কে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত চাঁদনী নুরপুর (লম্বাহাটি) গ্রামের প্রবাসী ফরহাদ মিয়ার মেয়ে।

স্থানীয় সূত্র জানায়, চাঁদনী রাস্তার ফুটপাত দিয়ে যাচ্ছিল। এসময় চান্দের গাড়ি (জিপ) একটি লেগুনাকে ওভারটেক করতে গিয়ে চাঁদনীকে পিছন দিক থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

স্থানীয় ওয়ার্ড মেম্বার আছকির মিয়া নিহতের বিষয়টি নিশ্চিত করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com