মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

আজ রাতেই সৌদি থেকে দেশে ফিরছেন হুসনা

নিজস্ব প্রতিবেদক : আজ রাত ১১টায় দেশে ফিরছেন সৌদিতে গৃহকর্তা কর্তৃক নির্যাতনের শিকার হবিগঞ্জের মোছা. হুসনা আক্তার (২৪)। বুধবার (২৭ নভেম্বর) হুসনার স্বামী শফি উল্লাহ ঢাকা বিমানবন্দর প্রবাসী কল্যাণ ডেক্সের বরাত দিয়ে এই তথ্য নিশ্চিত করেছেন।

বুধবার (২৭ নভেম্বর) রাত ১১টায় সৌদি এয়ারলাইন্স (SV 804) বিমান যোগে সৌদির রিয়াদ থেকে দেশে পাঠানো হচ্ছে হুসনাকে।

হুসনার স্বামী বলেন, ঢাকা বিমানবন্দর প্রবাসী কল্যাণ ডেক্সের পরিচালক আমার মোবাইলে কল দিয়ে জানিয়েছেন আজ রাত ১১ টায় হুসনাকে দেশে আনা হবে। আমি এখন ঢাকা বিমানবন্দরে আছি। একটু আগে ফোনে হুসনার সাথে কথা হয়েছে। সে জানিয়েছে তাকে সৌদি বিমানবন্দরে আনা হয়েছে।

উল্লেখ্য, হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার আনন্দপুর গ্রামের মোছা. হুসনা আক্তার (২৪)। আর্থিক সচ্ছলতা আনতে গৃহকর্মীর কাজ নিয়ে সৌদি আরবে যান ৭ নভেম্বর। ‘আরব ওয়ার্ল্ড ডিস্ট্রিবিউশন’ নামের একটি এজেন্সি তাঁকে গৃহকর্মীর চাকরি দিয়ে সেখানে পাঠায়। সৌদি আরবে নির্যাতনের শিকার হলে ভিডিও বার্তার মাধ্যমে তার স্বামীকে নির্যাতনের বর্ণনা দিয়ে দেশে ফেরার আকুতি জানান হুসনা। তার ভিডিও বার্তা ও তার স্বামীর অভিযোগের প্রেক্ষিতে নিউজ প্রকাশ করে সিলেট টুডে টুয়েন্টিফোর। এরপর হুসনাকে ফেরাতে সরকারের পক্ষ থেকে তৎপরতা চালানো হয়। সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশ কনসুলেট জেনারেল শ্রম কল্যাণ উইং হুসনাকে উদ্ধার করে সেইভহোমে নিয়ে যাওয়া হয়। সেইভহোমে নেওয়ার পর আজ দেশে পাঠানো হচ্ছে হোসনাকে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com