শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

জকিগঞ্জে অস্ত্রসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক : সিলেটের জকিগঞ্জে বিশেষ অভিযান পরিচালনা করে অস্ত্রসহ ১জনকে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তির নাম মো. মোস্তাক আহমদ।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বেলা ৩টায় জকিগঞ্জ থানাধীন ৪নং খলাছড়া ইউনিয়নের অন্তর্গত কাপনা এলাকা থেকে তাকে আটক করে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

পুলিশ জানায়, সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের সার্বিক দিক-নির্দেশনায় জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর মো. আব্দুন নাসেরের বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে কাপনা এলাকার মৃত আছদ্দর আলীর ছেলেকে তার বসতঘর হতে আটক করা হয়। আটক আসামীর বসতঘরে তল্লাশি অভিযান পরিচালনা করে উত্তর পাশের কক্ষের ভিতর সানশেডের উপর শপিং ব্যাগের মধ্যে ১ টি দেশীয় তৈরি পাইপগান ও একই কক্ষের পশ্চিম পাশে খাটের নিচে ট্রাংকের মধ্যে পাঁচ রাউন্ড রাইফেলের গুলি উদ্ধার করা হয়। উক্ত ঘটনায় এসআই(নি.) মিজানুর রহমান সরকার বাদী হয়ে এজাহার দাখিল করলে আসামিকে জকিগঞ্জ থানার মামলা নং -০৪ তারিখ-০৫-১২-২০১৯ খ্রি: ধারা-১৮৭৮ সনের অস্ত্র আইনের ১৯এ মোতাবেক নিয়মিত মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হয়।

আটক আসামির বিরুদ্ধে জকিগঞ্জ ও বিয়ানীবাজার থানায় ডাকাতি, ডাকাতির প্রস্তুতিসহ মোট ৪টি মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com