বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

কমলগঞ্জে ইয়াবাসহ যুবক আটক

শফিকুল ইসলাম রুম্মন, মৌলভীবাজার: মৌলভীবাজারের কমলগঞ্জে ২৬ পিস ইয়াবাসহ জামাল মিয়া (৪০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

শুক্রবার রাতে উপজেলার সদর ইউনিয়নের উত্তর বালিগাঁও এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত জামাল উত্তর বালিগাঁও গ্রামের সুন্দর আলীর ছেলে।

কমলগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কমলগঞ্জ থানার এসআই ফরিদ মিয়া, এএসআই গোলাম মোস্তফা ও এএসআই উত্তম কুুুমার কৈরীর নেতৃত্বে একদল পুলিশ উত্তর বালিগাঁও এলাকায় অভিযান চালিয়ে ২৬ পিস ইয়াবাসহ জামাল মিয়াকে আটক করা হয়। সে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে পুলিশ জানায়।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com