রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন

লাকসামে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করলেন স্থানীয় সরকার মন্ত্রী

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা : শনিবার বিকেলে কুমিল্লা জেলা প্রশাসন ও লাকসাম উপজেলা প্রশাসনের আয়োজনে লাকসাম শেখ রাসেল মিনি স্টেডিয়ামে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন।

কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম, স্থানীয় সরকার বিভাগের সচিব হেলালুদ্দীন আহমদ, পানি সম্পদ মন্ত্রণালয়ের সচিব কবীর বিন আনোয়ার, জনস্বাস্থ্য প্রকৌশল অধিপ্তরের প্রধান প্রকৌশলী সাইফুর রহমান, কুমিল্লা জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, লাকসাম উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুছ ভূঁইয়া, পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, লাকসাম উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি একেএম সাইফুল আলম, সাধারণ সম্পাদক তাবারক উল্লাহ কায়েস, উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলীসহ কুমিল্লা জেলার বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি স্থানীয় সরকার মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বলেন, খেলাধুলার মাধ্যমেই যুব সমাজকে সকল অন্যায় ও অপরাধ কর্মকান্ড থেকে দুরে রাখা সম্ভব। মাদকের হাত থেকে যুব সমাজকে বাঁচাতে হলে খেলাধুলার কোনো বিকল্প নেই। তাই প্রতিটি স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয় ছাড়াও প্রতিটি সামাজিক দপ্তরে খেলাধুলা আয়োজনে সবাইকে এগিয়ে আসতে হবে। মেধা-মননের বিকাশে খেলাধুলার বিকল্প নেই।

জেলা প্রশাসক আবুল ফজল মীর উদ্ধোধনী বক্তৃতায় ফুটবল টুর্ণামেন্ট সফল ভাবে সম্পন্ন করার জন্য জেলা ক্রীড়া সংস্থার সকল সদস্য, রেফারী, লাইন্সম্যান ও ক্রীড়ামোদী দর্শকদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

উদ্বোধনী খেলায় স্বাগতিক লাকসাম উপজেলা কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে ট্রাইবেকারে ৩-২ গোলে হারিয়েছে।

এদিকে একইদিন সকালে স্থানীয় সরকার মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি, পানি সম্পদ মন্ত্রণালয়ের সচিব কবির বিন আনোয়ার সহ মন্ত্রণালয়ের কর্মকর্তারা লাকসামে ডাকাতিয়া নদী পরিদর্শন করে নদী পুনঃখনন ও নৌচলাচল ব্যবস্থা নিশ্চিত করা হবে বলে জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com