রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

শ্রীমঙ্গলে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালন

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: ‘অন্তর্ভুক্তিমূলক টেকসই উন্নয়ন, দুর্নীতির বিরুদ্ধে একসাথে’ এই প্রতিপাদ্য বিষয় নিয়ে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আন্তর্জাতিক দুনীতিবিরোধী দিবস উপলক্ষ্যে মানবনন্ধন, র‌্যালি আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১০ টায় উপজেলা প্রশাসন, দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) এবং সচেতন নাগরিক কমিটি (সনাক), শ্রীমঙ্গল এর যৌথ উদ্যোগে এ কর্মসুচি বাস্তবায়ন হয়।

সকালে উপজেলা প্রাঙ্গনে জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় সংগীত পরিবেশন ও শান্তিদুত পায়রা উড়ানো মধ্যে দিয়ে এ কর্মসুচির সুচনা হয়। পরে একটি র‌্যালী শহরের কালী বাড়ী পর্যন্ত প্রদক্ষিণ করে এসে উপজেলা প্রাঙ্গলে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান রণধীর কুমার দেব, সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান, দুদক হবিগঞ্জ সমন্বণিত কার্যালয়ের সহকারী পরিচালক মো: এরশাদ মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রেম সাগর হাজরা, মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত ও কালাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান মজুল।

সনাক সদস্য শাহ আরিফ আলী নাসিম এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সনাক সভাপতি সৈয়দ নেসার আহমদ ও দুপ্রক সভাপতি ডা: হরিপদ রায়, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার দিলীপ কুমার বর্ধন, মনাই উল্লাহ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আল-আমিন স্বাধীন, শিক্ষার্থী সাতগাও উচ্চ বিদ্যালয়ের ছাত্র সোহাগ মিয়া এবং উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী চৈতী রায় প্রমুখ। পরে একটি সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সনাক সদস্য, দুপ্রক সদস্য, স্বজন, ইয়েস, ইয়েস ফ্রেন্ডস, সাংবাদিক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, জনপ্রতিনিধি, এনজিও প্রতিনিধি, শ্রীমঙ্গলের সরকারি ও বেসরকারি কলেজের ছাত্রছাত্রী ও সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দসহ শ্রীমঙ্গল উপজেলার সকল প্রতিষ্ঠানের সরকারী কর্মকর্তাগণ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com