শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

কমলগঞ্জে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক : মৌলভীবাজারের কমলগঞ্জে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে শনিবার (১৪ ডিসেম্বর) দুপুরে কমলগঞ্জ প্রেসক্লাব এর আয়োজনে ক্লাবের সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিত রায়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ প্রেস ক্লাবের সাবেক আহবায়ক লেখক গবেষক আহমেদ সিরাজ। আমন্ত্রিত অতিথি ছিলেন কমলগঞ্জ পৌর মেয়র জুয়েল আহমেদ।

অনুষ্ঠানে বুদ্ধিজীবী দিবসের তাৎপর্য নিয়ে আলোচনা করেন কমলগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি শাব্বির এলাহী, সাংবাদিক শাহীন আহমেদ, রাজ কুমার সৌমেন্দ্র সিংহ, এবাদুল হক, আব্দুল হাই ইদ্রিছী , মোনায়েম খান , নির্মল এস পলাশ, নাইম আলী , হিফজুর রহমান তুহিন,আব্দুল আহাদ, হৃদয় ইসলাম, আসাবুজ্জামান শাওন প্রমুখ ।

অনুষ্ঠানের শুরুতে শহীদ বুদ্ধিজীবীদের আত্মার শান্তি কামনা করে এক মিনিট নীরবতা পালন ও শেষে সকল শহীদদের জন্য দোয়া করা হয় ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com