বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

বিদেশ যাচ্ছেন এরশাদ, হিমোগ্লোবিন ১০ : রাঙ্গা

তরফ নিউজ ডেস্ক : জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ চিকিৎসার জন্য বিদেশ যেতে পারেন বলে জানিয়েছেন দলটির নবনিযুক্ত মহাসচিব মসিউর রহমান রাঙ্গা।

সোমবার (৩ ডিসেম্বর) রাজধানীর বনানীতে দলটির চেয়ারম্যানের কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ তথ্য জানান।

রাঙ্গা বলেন, গতরাতে আমাদের পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সঙ্গে তার বাসায় দেড়ঘণ্টা ছিলাম। উনার অবস্থা এখন ভালো।

‘‘আমাদের রক্তের হিমোগ্লোবিন যেখানে ১২, চেয়ারম্যান স্যারের ১০। তিনি কিছুটা দুর্বল হয়ে পড়েছেন। চিকিৎসকরা তাকে দেখছেন। আজ (সোমবার) সকালেও আমি তাকে দেখে এসেছি। তবে উন্নত চিকিৎসার জন্য দুই-একদিনের মধ্যে তিনি ‘দেশের বাইরে’ যেতে পারেন।’’

তিনি বলেন, জাতীয় পার্টি কোনো ফেলে দেওয়ার মতো দল না। এর আগে আমরা সরকারে ছিলাম। আবারও দল একটি পর্যায়ে আসার পর অশুভ শক্তি মাথা চাড়া দিয়ে ওঠেছে। এজন্য দলে পরিবর্তন এসেছে। দলের মধ্য কোনো অনিয়ম পেলে বা মনোনয়ন বাণিজ্য হলে বহিষ্কারের সিদ্ধান্তও আসতে পারে।

তবে দলের অশুভ শক্তি কারা সে বিষয়ে পরিষ্কার করে বলেননি রাঙ্গা।

নতুন এই মহাসচিব বলেন, আমাকে তিনবার দল থেকে বহিষ্কার করা হয়েছিল। আমি দল থেকে বেরিয়ে যাইনি। যারা দল থেকে বেরিয়ে গেছেন আপনারা আসুন, যে অবস্থানে আপনারা আছেন সে অবস্থানে রাখা হবে।

‘চেয়ারম্যান দলের পিতা, তিনি বকা দেবেন, ভুল করলে বহিষ্কার করবেন। তাই বলে দল থেকে চলে যাবো কেন? আমি যাইনি বলেই আজ একটা পর্যায়ে আসতে পেরেছি।’

একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে রাঙ্গা বলেন, আমরা মহাজোটের কাছ থেকে কতটা আসন পাবো তা এখনও পরিষ্কার না। অথচ এটা আরও তিন মাস আগে জানার কথা। তারা কোথায় নির্বাচন করবে, পরিবেশ আছে কি-না তা জানি না। আমাদের ১০টি না ১০০টি আসন দেওয়া হবে তার সঠিক অবস্থান ঠিক করা।

বিদায়ী মহাসচিব বিষয়ে কিছু না বললেও ঋণ খেলাপির কারণে এবিএম রুহুল আমিন হাওলাদারের মনোনয়ন বাতিল হয়েছে বলে জানান তিনি।

সোমবার সকালে জাতীয় পার্টির গঠনতন্ত্র মোতাবেক এ বি এম রুহুল আমিন হাওলাদারকে সরিয়ে মসিউর রহমান রাঙ্গাকে পার্টির নতুন মহাসচিব হিসেবে নিয়োগ দেন এরশাদ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com