শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

বানিয়াচংয়ে শীতার্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

রায়হান উদ্দিন সুমন, বানিয়াচং (হবিগঞ্জ) : বানিয়াচংয়ে শ্রী শ্রী সারদা মায়ের ১৬৭তম জন্মতিথি উপলক্ষে সারদা সংঘ ও শ্রী শ্রী রামকৃষ্ণ সেবাশ্রমে আয়োজনে শীতার্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বুধবার (১৮ডিসেম্বর) দুপুর ১টায় রামকৃষ্ণ সেবাশ্রমে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। সারদা সংঘের সভাপতি অনুফা রায়ের সভাপতিত্বে ও আমবাগান উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক বিপুল ভুষণ রায়ের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন রামকৃষ্ণ সেবাশ্রমের বিবেক মহারাজ।

বক্তব্য রাখেন- যুগ্ম জেলা জজ ঝলক রায়,আশিস কুমার রায়। সারদা সংঘের উদ্যোগে এলাকার মোট ২৫জন শীতার্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com