শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:৫১ অপরাহ্ন

বালাগঞ্জের সংবাদপত্র বিক্রেতা মো. নুনু মিয়া ২ দিন যাবত নিখোঁজ

বালাগঞ্জ (সিলেট) প্রতিনিধি:: বালাগঞ্জ উপজেলার পশ্চিম গৌরীপুর ইউনিয়নের আজিজপুর নিবাসী, আজিজপুর বাজারের আল হামরা বস্ত্র বিতানের প্রোপাইটর, সংবাদপত্র বিক্রেতা মো. নুনু মিয়া ২দিন যাবত নিখোঁজ রয়েছেন বলে সংবাদ পাওয়া গেছে। বালাগঞ্জ থানার ওসি (তদন্ত) আব্দুল হান্নান চৌধুরী এ ব্যাপারে সত্যতা নিশ্চিত করেছেন।

নিখোঁজ মো. নুনু মিয়ার ছোটভাই লুৎফুর রহমান জানিয়েছেন, গত শনিবার (২১ ডিসেম্বর) রাত প্রায় ৮টার পর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এর আগে গত শনিবার (২১ ডিসেম্বর) রাত প্রায় ৮টায় তিনি সিলেট শহরের বাসায় ফেরার উদ্দেশ্যে আজিজপুর বাজার ত্যাগ করেন।

গতকাল রোববার সকাল ১০টা পর্যন্ত তার মোবাইলে রিং হলেও রিসিভ হয়নি। এরপর থেকে মোবাইল বন্ধ রয়েছে। পরিবারের লোকজন সম্ভাব্য সকল স্থানে অনুসন্ধানের পরও তার খোঁজ পাননি।

এ ব্যাপারে আলাপকালে নিখোঁজ মো. নুনু মিয়ার ছোটভাই লুৎফুর রহমান এবং এলাকাবাসী নিখোঁজ মো. নুনু মিয়ার সন্ধান কামনা করেছেন। এ ব্যাপারে ব্যাপারে যেকোনো প্রয়োজনে ০১৭২১২২৬২৯১ এই মোবাইল নম্বরে যোগাযোগের জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

এদিকে মো. নুনু মিয়ার নিখোঁজ ঘটনায় তার বড় ভাই মো. দুদু মিয়া গতকাল রোববার রাতে বালাগঞ্জ থানায় একটি সাধারণ ডাইরি করেছেন। বালাগঞ্জ থানার ওসি (তদন্ত) আব্দুল হান্নান চৌধুরী এ ব্যাপারে সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, এ ঘটনার তদন্ত অব্যাহত রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com