রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন

শিগগিরই সিলেট-চট্টগ্রাম রুটে নতুন ট্রেন: পররাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : শিগগিরই সিলেট থেকে চট্টগ্রাম রুটে নতুন ট্রেন চালু করা হবে জানিয়ে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, বর্তমানে চলমান ট্রেনগুলোতেও উন্নতমানের বগি সংযোজন করা হবে।

বুধবার (২৫ ডিসেম্বর) দুপুরে সিলেটে ‘নগর এক্সপ্রেস’ সিটি বাস সার্ভিসের উদ্বোধন অনুষ্ঠানে তিনি একথা বলেন।

সিলেটে বড়দিনের অনুষ্ঠানে ড. মোমেন বলেন, বাংলাদেশে ধর্মীয় সম্প্রীতির কারণে মানুষ শান্তিতে বসবাস করছে। ফলে দেশের উন্নয়ন গতিশীল হচ্ছে। বাংলাদেশ সারাবিশ্বের মধ্যে ধর্মীয় সম্প্রীতির একটি আদর্শ দেশ। এই সম্প্রীতি ধরে রাখতে সরকার সব ধরনের প্রচেষ্টা অব্যাহত রেখেছে। এ সময় তিনি দেশবাসীকে বড়দিনের শুভেচ্ছা জানান। পরে তিনি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

সিটি মেয়র আরিফুল হক চৌধুরী নগর এক্সপ্রেস চালু প্রসঙ্গে বলেন, নগরবাসীর সুবিধার জন্য আজ থেকে সিলেটে নগর এক্সপ্রেস বাস সার্ভিস চালু হচ্ছে। সকলে মিলে আমরা সিলেট শহরের যানবাহন চলাচলে শৃংখলা আনতে চাই। সকলকে নিয়ে সিলেটকে একটি মডেল নগরী গড়ে তুলতে চাই।

সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও নগর এক্সপ্রেস সিটি বাস মালিক গ্রুপের আহবায়ক মখলিছুর রহমান কামরানের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও কাউন্সিলর তৌফিক বকস লিপন।

অনুষ্ঠানে সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আবু তাহের মো. শোয়েব, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, নিটল মোটরসের বাস ডিভিশনের প্রোডাক্ট প্রেসিডেন্ট মো. জাফর উল্লাহ, সিলেট চেম্বারের পরিচালক ও নিটল মোটরসের ডিলার এহতেশামুল হক চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com