মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন

বাহুবলে শীতে থরথর চা শ্রমিকদের গায়ে কম্বল জড়িয়ে দিলেন জেলা প্রশাসক

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: শীতে থরথর দরিদ্র চা শ্রমিকদের গায়ে কম্বল জড়িয়ে দিলেন হবিগঞ্জের জেলা প্রশাসক কামরুল হাসান।

রোববার (২৯ ডিসেম্বর) রাত ৭টার দিকে বাহুবল উপজেলার রশিদপুর চা বাগান নাছঘরে কম্বল বিতরণ করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন বাহুবল উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদার, বাহুবল মডেল প্রেস ক্লাব সভাপতি নূরুল ইসলাম নূর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশীষ কর্মকার, রশিদপুর চা বাগানের ডিজিএম আমজাদ হোসেন, ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সামিউল ইসলাম, শিক্ষক বিকাশ দেব, চা শ্রমিক নেতা নিপেন চাষা, বাবুলাল তেলী, বিদ্যাসাগর বিন, বিমল কর্মকার, কমল চন্দ্র দাশ, শ্যামল সরব, ইয়াকুব আলী (মেম্বার) ও চাম্পালাল রবিদাস প্রমুখ।

ডিসেম্বরের শেষদিকে এসে শীত ঝেঁকে বসেছে বাহুবল উপজেলার চা বাগানসহ পাহাড়ি এলাকায়। হাড়কাপানো এ শীতের তীব্রতায় দরিদ্র জনগণ থরথর করে কাঁপছে। এমন পরিস্থিতিতে জেলা ও উপজেলা প্রশাসনের মাধ্যমে সরকারি কম্বল বিতরণ দরিদ্র শীতার্থদের জন্য আশির্বাদ হয়ে উঠেছে। রোববার জেলা প্রশাসক কামরুল হাসানের কাছ থেকে কম্বল পেয়ে তাই অনেক শ্রমিককে আবেগ আপ্লুত হয়ে সৃষ্টি কর্তার নিকট সংশ্লিষ্টদের জন্য প্রার্থনা করতে দেখা গেছে। ওই সময় জেলা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দুই শতাধিক কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণকালে জেলা প্রশাসক কামরুল হাসান বলেন, জনদরদী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার তরফ থেকে এ কম্বলগুলো দরিদ্র শীতার্থদের হাতে তোলে দেয়া হচ্ছে। তিনি (প্রধানমন্ত্রী) চান, যেন দরিদ্র জনগণ শীতে কষ্ট না পায়। তিনি আরো বলেন, গত কয়েকদিন যাবৎ জেলার সর্বত্র শীতের প্রকুপ বেড়েছে। এতে বহু দরিদ্র জনসাধারণ কষ্ট পাচ্ছেন। সরকারের পাশাপাশি বিত্তবানদের তাদের পাশে দাঁড়াতে হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com