শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

চুনারুঘাটে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা অনুষ্ঠিত

কাজী মাহমুদুল হক সুজন, চুনারুঘাট (হবিগঞ্জ) : চুনারুঘাটে তিন দিন ব্যাপি জলবায়ু পরিবর্তনে ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা ২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার সত্যজিৎ রায় দাস এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সামসুল হক সহ উচ্চ পদস্হ কর্মকর্তা ও নেতৃবৃন্দ।

উপজেলায় শ্রেষ্ঠ বিদ্যালয় হিসেবে স্হান অর্জন করে মিরাশী উচ্চ বিদ্যালয়। ২য় স্তান অর্জন করে সাটিয়াজুরী উচ্চ বিদ্যালয়। শ্রেষ্ঠ স্কুল এন্ড কলেজ নির্বাচিত হয় আমুরোড হাই স্কুল কলেজ।

জলবায়ু পরিবর্তনে বর্তমান সরকারের ভূয়সী প্রশংসা করে বক্তাগন বলেন, দেশ ডিজিটালের চোয়া লেগেছে তাই জীবনের প্রতিটি ক্ষেত্রে স্বাস্থ্যসম্মত খাবার পরিবেশনের উদাত্ত আহ্বান জানান। মেলায় রাজারবাজার সরকারী উচ্চ বিদ্যালয় অংশ না নেয়ায় উপস্তিত সকলেই ক্ষোভ প্রকাশ করেন। মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জানিয়েছেন এ ব্যাপারে কারণ দর্শানোর নোটিশ দেয়া হবে প্রতিষ্ঠানকে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com