বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

মাধবপুরে যাত্রীবাহী লেগুনা খাদে, যুবক নিহত

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি : মাধবপুর উপজেলার শাহজিবাজার নামক স্থানে ঢাকা-সিলেট মহাসড়কে ইমা (লেগুনা) গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে আলম মিয়া (১৮) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি ওই লেগুনা চালকের সহকারী। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরো ৮ জন।

বুধবার (০৮ জানুয়ারি) সকাল সাড়ে সারে ৭টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আলম হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার সুরাবই গ্রামের আতর আলীর ছেলে। এছাড়া আহতদের পরিচয় তাৎক্ষণিক যায়নি।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ ওসি মো. মনিরুজ্জান জানান, বুধবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কে শাহজিবাজার নামকস্থানে একটি লেগুনা গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে হেলপার নিহত হয় ও চালকসহ ৮ জন আহত হয়। নিহত আলমের মরদেহ বর্তমানে থানা হেফাজতে আছে। আহত সবাইকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com