শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

বাহুবল উপজেলা মোবাইল ফোন রিটেইলার এসোসিয়েশনের দ্বি-বার্ষিক কাউন্সিল

আরিফ হাসান আফজল, বাহুবল (হবিগঞ্জ) : বাহুবল উপজেলা মোবাইল ফোন রিটেইলার এসোসিয়েশনের দ্বি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (০৬ ডিসেম্বর) দুপুর ১২টায় বাহুবল মাদ্রাসা মার্কেটে উপজেলা মোবাইল ফোন রিটেইলার এসোসিয়েশনের উদ্যোগে এক বিনিময় সভার আয়োজন করা হয়।

বাহুবল বর্ণসাজ কম্পিউটার সেন্টারের সত্ত্বাধিকারী ও হবিগঞ্জ মোবাইল ফোন রিটেইলার এসোসিয়েশনের সদস্য মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে ও মিরপুর বসুন্ধরা ইলেক্ট্রনিক্সের সত্ত্বাধিকারী যাদব দে রন্টুর পরিচালনায় মত বিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা মোবাইল ফোন রিটেইলার এসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব মোঃ সারোয়ার হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা মোবাইল ফোন রিটেইলার এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি মর্তুজা ইমতিয়াজ, আশরাফ আলী, সাধারণ সম্পাদক শহীদ আহমেদ চৌধুরী (জুয়েল), সহ-সাধারণ সম্পাদক সাজিউর রহমান চৌধুরী (মিন্টু), সাংগঠনিক সম্পাদক আরব আলী সর্দার, অর্থ ও পরিকল্পনা সম্পাদক বাবু তপন দেব, প্রচার সম্পাদক সুমন দেব।

বক্তব্য রাখেন ব্যবসায়ি মোঃ জুনায়েদ মুন্সী, মোঃ মখলিছুর রহমান, আনোয়ার হোসেন, হাফেজ আবু বক্কর সানু, মাওলানা রাকিব উদ্দিন, মাওলানা মনিরুল আমীন, আহম্মদ হোসেন মামুন, এমরানুল হক, শাকিল আহমেদ, ফারুক মিয়া, পিংকু দেব, রবিউল আলম ফরহাদ রেজা, আব্দুল জব্বার, মোঃ কবির মিয়া ও তোফায়েল আহমেদ রাসেল প্রমুখ।

হবিগঞ্জ জেলা মোবাইল ফোন রিটেইলার এসোসিয়েশন নেতৃবৃ্ন্দের সাথে বাহুবল উপজেলা নেতৃবৃন্দের ফটোসেশন।

সভায় সর্বসম্মতিক্রমে মোঃ নজরুল ইসলামকে সভাপতি, যাদব রন্টুকে সাধারণ সম্পাদক ও মাওলানা রাকিব উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এছাড়াও কমিটিতে মোঃ জুনায়েদ মুন্সীকে সহ-সভাপতি, হাফেজ আবু বক্কর সানুকে সহ-সাধারণ সম্পাদক, মোঃ মখলিছুর রহমানকে অর্থ ও পরিকল্পনা সম্পাদক, মাওলানা মনিরুল আমীনকে প্রচার সম্পাদক, আহম্মদ হোসেন মামুনকে দপ্তর সম্পাদক, আনোয়ার হোসেন, এমরানুল হক, শাকিল আহমেদ, ফারুক মিয়া, পিংকু দেব, রবিউল আলম ফরহাদ রেজা, আব্দুল জব্বার, মোঃ কবির মিয়া ও তোফায়েল আহমেদ রাসেলকে সদস্য করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com