বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১২:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

শ্রীমঙ্গলে রকি হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে স্কুল ছাত্র রকি হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে সহপাঠিরা শহরে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচী পালন করেছে।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দুপুর ১২টায় নিহত স্কুল ছাত্র ইব্রাহিম আলী রকির অধ্যায়নরত ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গন থেকে এক বিক্ষোভ মিছিল বের করে সহপাঠি, শিক্ষক ও এলাকাবাসী। মিছিলটি শহরের চৌমহনায় এসে এক মানবন্ধন কর্মসূচী পালন করে।

এসময় বক্তব্য রাখেন ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অয়ন চৌধুরী, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মামুন আহমেদ, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি ইসমাইল মাহমুদ, সমাজ কর্মী লিটন আহমেদ, নিহত রকি’র মা মমতা বেগম ও চাচা জালাল আহমেদ প্রমূখ।

নিহত রকি’র মা মমতা বেগম ছেলে হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবিতে বক্তব্য রাখতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। ছেলের হত্যার বিচার চেয়ে তিনি কান্না জড়িত কন্ঠে বলেন, রকি আমার একমাত্র সন্তান ছিল। যারা আমার কোল খালি করেছে আমি তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। এসময় এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়।

উল্লেখ্য, গত মঙ্গলবার সকাল ১১টায় শ্রীমঙ্গলের ফিনলের ভুড়ভুড়িয়া চা বাগানের বধ্যভূমির পাশের একটি গাছের সাথে বাঁধা অবস্থায় মো. ইব্রাহিম মিয়া রকির মরদেহ উদ্ধার করে শ্রীমঙ্গল থানা পুলিশ। লাশের সার্বিক অবস্থা দেখে পুলিশ বুঝতে পারে তাকে কেউ খুন করে গাছের সাথে বেঁধে রেখে গেছে। পরে এ হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটনে নামে পুলিশ। হত্যাকাণ্ডে জড়িতদের সনাক্ত করতে মৃতদেহের সাথে থাকা চাদরের ব্যবহারকারী ও তথ্য প্রযুক্তির মাধ্যমে হত্যাকাণ্ডে জড়িত আসামীদের সনাক্ত করে তাদের গ্রেফতার করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com