বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০২:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

জকিগঞ্জে ২০ দোকান পুড়ে ছাই, দুই কোটি টাকার ক্ষতি

নিজস্ব প্রতিবেদক : সিলেটের জকিগঞ্জ শহরে অন্তত ২০টি দোকান আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার (১৭ জানুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে।

জানা গেছে, আগুনে ভস্মীভূত হয় আনন্দপুরের ফারুক আহমদের চাউলের আড়ৎ, মানিকপুরের এনু মিয়ার মশলার দোকান, পঙ্গবটের আতাই মিয়া, গন্ধদত্ত গ্রামের আলী হোসেন, আনন্দপুরের আলী আহমদ, লামারগ্রামের নেজাম উদ্দিন, ছবড়িয়ার আব্দুল হক, আলমনগরের শফিক আহমদ, কেছরীর জাহেদ আহমদ, পীরের চকের হোসেন আহমদ, হাইদ্রাবন্দের ছালিক আহমদ, মাছাইর চকের আব্দুল হক, বিলেরবন্দের কামরুল ইসলাম কামরুর, কেছরীর আব্দুন নুরের ভুষিমালের দোকান, মোহাম্মদ আলীর লেপের দোকান, জকিগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের অযুখানাসহ অন্তত ২০টি দোকান।

এ ছাড়াও ক্ষতিগ্রস্ত হয়েছে আরোও বেশ কয়েকটি দোকান। আগুন নেভাতে গিয়ে আহত হয়েছেন বেশ কয়েকজন। এক ঘণ্টার আগুনে নিঃস্ব হয়ে অনেক ব্যবসায়ী বারবার মুর্ছে যান।

বাজারের ব্যবসায়ীরা জানান, একটি লেপ-তোষকের দোকান থেকে আগুনের সূত্রপাত হয় । ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা স্থানীয়দের সহায়তায় প্রায় ঘণ্টাখানেক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

তারা আরো জানান, এতে প্রায় ২ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। খবর পেয়ে জকিগঞ্জ থানার ওসিসহ জন প্রতিনিধিরা ঘটনাস্থলে ছুটে আসেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com