সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

বিএসএফের গুলিতে ৩ বাংলাদেশি নিহত

তরফ নিউজ ডেস্ক : নওগাঁর পোরশা সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) ছোঁড়া গুলিতে তিন বাংলাদেশি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোরে উপজেলার দুয়ারপাল সীমান্তের ২৩১/১০(এস) মেইন পিলারের নীলমারী বিল এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বিষ্ণপুর বিজলীপাড়ার শুকরার ছেলে সন্দিপ (২৪), কাঁটা পুকুরের মৃতু জিল্লুর রহমানের ছেলে কামাল (৩২) এবং বাংলাদেশের ২০০ গজ অভ্যন্তরের চকবিষ্ণপুর দিঘিপাড়ার মৃত খোদাবক্সের ছেলে মফিজ উদ্দিন (৩৮)।

বুধবার রাতে বাংলাদেশের গরু ব্যবসায়ীর বেশ কিছু রাখাল গরু নিতে ভারতে প্রবেশ করে। গরু নিয়ে বৃহস্পতিবার ভোরে আসার পথে ক্যাদারীপাড়া ক্যাম্পের টহলরত বিএসএফ জোয়ানরা তাদের পিছন থেকে গুলি ছোঁড়ে। এসময় অন্যরা পালিয়ে যেতে সক্ষম হলেও সন্দিপ, কামাল এবং মফিজ গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যান।

এ বিষয়ে ১৬ বিজিবি হাঁপানিয়া ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার মোখলেছুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেন জানান, এ বিষয়ে পতাকা বৈঠকের জন্য বিএসএফকে চিঠি দেয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com