বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

হবিগঞ্জে বিপুল পরিমান মোবাইল ও ল্যাপটপসহ দুই চোর আটক

নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জে মোবাইল চোর চক্রের ২ সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমান মোবাইল সেট, ল্যাপটপ, মেমোরি কার্ড ও বিভিন্ন যন্ত্রাংশ উদ্ধার করা হয়।

শুক্রবার (০৭ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা। এর আগে বৃহস্পতিবার মধ্যেরাতে তাদেরকে আটক করে সদর থানা পুলিশ।

পুলিশ জানায়, গত ৩০ নভেম্বর রাতে হবিগঞ্জ শহরের পৌর মার্কেটের মৃদুল কান্তি দাসের মালিকানাধিন ‘মৃদুল টেলিকম’য়ে হানা দেয় একদল চোর। এ সময় চোরেরা ওই দোকান থেকে ল্যাপটপ, মোবাইল ফোন, মেমোরি কার্ড, বিভিন্ন ইলেকট্রনিক্স মালামাল ও নগদ টাকাসহ প্রায় ২ লাখ ৭১ হাজার টাকার লুট করে নিয়ে যায়। এ ঘটনায় ৩ নভেম্বর মামলা দায়ের করেন। মামলার পরিপ্রেক্ষিতে ওইদিন রাতেই গ্পোন সংবাদের ভিত্তিতে ঘটনার সাথে জড়িতদের আটক করতে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশ চোর চক্রের ৪ সদস্যকে আটক করে। পরে তাদের দেয়া তথ্যমতে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে শহরের চাঁদের হাসি হাসপাতালের সামন থেকে চোর চক্রের দুই সদস্যকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলো- বানিয়াচং উপজেলার ভাটিপাড়া গ্রামের বিষ্ণপদ দাসের ছেলে মিঠুন চন্দ্র দাস ও সদর উপজেলার দুলিয়াখাল এলাকার আব্দুল মন্নানের ছেলে নাজিম মিয়াদ্বয়। এ সময় তাদের কাছ থেকে ৮২টি মোবাইল ফোন, ১টি ল্যাপটপ, ১৬টি মেমোরি কার্ড ও ১টি তালা ভাঙ্গার রেঞ্জ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা জানান- গ্রেফতারকৃত চোরদের বিরুদ্ধে একাধিক চুরির মামলা রয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং বাঁকি চোরদের ধরতে পুলিশের অভিযান চলবে।

এ সময় উপস্থিত ছিলেন- সহকারি পুলিশ সুপার রবিউল ইসলাম, সদর থানার অফিসার ইনচার্জ মো. সহিদুর রহমানসহ পুলিশ সদস্যরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com