বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

তাহিরপুরে রাস্তা সংস্কার কাজে ইউপি চেয়ারম্যান

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার ৩ নং বড়দল দক্ষিন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী আজহার আলী নিজের ব্যক্তিগত তহবিল থেকে কাঁচা রাস্তা সংস্কার কাজ শুরু করেছেন।
শনিবার (৮ ফেব্রুয়ারি) ভোর থেকেই হাড়-কাঁপানো শীতকে তোয়াক্ষা না করে নিজ দায়িত্বে এলাকার বিভিন্ন স্থানে ভেঙ্গে যাওয়া রাস্তাগুলো পূনসংস্কার করার উদ্যোগ নিয়েছেন ইউপি চেয়ারম্যান।

জনসার্থে তিনি ওই এলাকার রাস্তাগুলো সংস্কার করে দিচ্ছেন বড়দল দক্ষিন ইউপি চেয়ারম্যান আজহার আলী। এ সময় তিনি স্থানীয় সংবাদকর্মীকে জানান, ওই এলাকার মানুষ আমাকে রাস্তা-সংস্কার কাজ থেকে শুরু করে যে কোন বিষয়ে অবগত করলে আমি যতটুকু পারি তাদের পাশে থাকার চেষ্টা করব। তিনি আরো বলেন, প্রতি বছর বর্ষাতেও আমি ওই এলাকার জনগন চলাচলের সুবিধার্থে সব রকম ব্যাবস্থা করে দিয়ে আসছি।

এসময় উপস্থিত ছিলেন, স্থনীয় কৃষক শুভোল মিয়া, মাহমুদ আলী, আশাকার মিয়া, রুস্তুম আলী, ছুরত জামাল, সাজু মিয়া সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিগন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com