বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

চুনারুঘাটে ভারতীয় মোবাইল ফোনসহ ৩ যুবক আটক

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের চুনারুঘাটে ভারতীয় মোবাইল ফোনসহ ৩ যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাত সাড়ে ১১টায় চুনারুঘাট পৌর শহরের বাল্লা রোডের মধ্যবাজার এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় আটককৃতদের কাছ থেকে ৯৯টি বিভিন্ন ধরণের ভারতীয় এন্ড্রয়েড মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আটককৃতরা হল বি-বাড়ীয়া জেলার সাদব রউফের হাসান তিনান (২৫), হবিগঞ্জ সদর উপজেলার পোকরা গ্রামের ফজর আলীর ছেলে মোঃ তনু মিয়া (২২), একই উপজেলার পৈল গ্রামের শীশ আলীর ছেলে জামাল উদ্দিন (২৫)। উদ্ধারকৃত মোবাইলের মূল্য প্রায় ২০ লক্ষাধিক টাকা হবে।

চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক জানান, দীর্ঘদিন যাবত একটি চক্র আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাকি দিয়ে ভারতীয় বিভিন্ন ধরনের মোবাইল ফোন এনে দেশের বিভিন্ন স্থানে পাচার করে আসছিল। এরই প্রেক্ষিতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে চুনারুঘাট থানায় মামলা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com