বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

‘বঙ্গবন্ধু আ’লীগকে প্রতিষ্ঠা করেছিলেন দেশ ও মানুষের কল্যাণের জন্য’

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা : স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম হয়েছিল বাংলাদেশের মানুষের মুক্তির জন্য। এজন্যই বঙ্গবন্ধু আওয়ামীলীগ প্রতিষ্ঠা করেছিলেন। তাই আওয়ামীলীগের সকল নেতাকর্মী তৃণমূলের মানুষের সমস্যা চিহ্নিত করে তা সমাধানের জন্য কাজ করতে হবে। তাই মুজিববর্ষই হচ্ছে উপযুক্ত সময়, সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠা এবং সকল মানুষের সমস্যা চিহ্নিত করে তা সমাধান করার।

কুমিল্লার লাকসামে শুক্রবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত মুজিববর্ষ উপলক্ষ্যে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, মুজিববর্ষে প্রত্যেকটি ইউনিয়ন ওয়ার্ড কমিটি যাদের আয় রোজগার ও ঘর নেই, নানা সমস্যায় রয়েছেন, পাশাপাশি অত্যাচার নির্যাতিত হয়েছেন, তাদের পাশে গিয়ে তালিকা করে সেসব সমস্যা চিহ্নিত করে উপজেলা এবং পৌরসভার মাধ্যমে তা সমাধান করতে হবে। কারণ বঙ্গবন্ধু আওয়ামীলীগকে প্রতিষ্ঠা করেছিলেন দেশ ও মানুষের কল্যাণের জন্য। তাই মুজিববর্ষে আওয়ামী লীগের নেতাকর্মীরা বঙ্গবন্ধুর সেই আদর্শ বাস্তবায়ন করে যাবে। এতে এদেশে কোন মানুষ অভুক্ত এবং দারিদ্রতায় থাকবে না।

লাকসাম উপজেলা আওয়ামীলীগের সভাপতি এনায়েত উল্লাহ এফসিএর সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম হিরার সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান এডভোকেট ইউনুস ভূঁইয়া, পৌর আওয়ামীলীগের সভাপতি তাবারক উল্লাহ কায়েস, পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আবু তাহের, মনোহরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাষ্টার আব্দুল কাইয়ুম চৌধুরী, সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com