শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

বাহুবলে তৃণমূল কমার্শিয়াল আর্টিস্ট এসোসিয়েশন এর আত্মপ্রকাশ

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবলে  তৃণমূল কমার্শিয়াল আর্টিস্ট এসোসিয়েশন (বাংলাদেশ) এর আত্মপ্রকাশ হয়েছে। শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) বিকেল ৩ টায় উপজেলা কমিটি গঠনের লক্ষে কিশলয় জুনিয়র হাই স্কুলে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চিত্রশিল্প রুপন আহমদের উপস্থাপনা ও বাহুবল চিত্রকলা আর্ট একাডেমির পরিচালক চিত্রশিল্পী প্লাবন চাষা বিন্দুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তৃণমূল কমার্শিয়াল আর্টিস্ট এসোসিয়েশনের এডমিন ও জর্জ এ্যাডের স্বত্বাধিকারী জিল্লুর রহমান সিমান্ত।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন রেড সাইন এ্যাডের স্বত্বাধীকারী মোঃ আওয়াল হোসেন, দোলা এ্যাডের স্বত্বাধীকারী সাইফুল ইসলাম।

এছাড়া আরো উপস্থিত ছিলেন চিত্র শিল্পী এনামুল হক, সোহাগ আহমেদ, পিযুষ চন্দ্র পাল, আরজু মিয়া, বিকাশ দাশ, মাসুক মিয়া, জামাল উদ্দিন সহ বাহুবল উপজেলার সকল চিত্রশিল্পী বৃন্দ।

আলোচনা সভা শেষে সর্বসম্মতিক্রমে বাহুবল চিত্রকলা আর্ট একাডেমির পরিচালক চিত্রশিল্পী প্লাবন চাষা বিন্দুকে আহবায়ক, সিনিয়র যুগ্ম আহ্বায়ক চিত্রশিল্পী রুকন আহমেদ, যুগ্ম আহ্বায়ক অলি আর্টের স্বত্বাধীকারী অলিউর রহমান ও  আরপি আর্টের স্বত্বাধীকারী চিত্রশিল্পী রাখাল চন্দ্র পালকে সদস্য সচিব করে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com