বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

বাহুবলে সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলায় ব্যবসায়িকে জরিমানা

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি ॥ বাহুবলে সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলায় এক ব্যবসায়িকে জরিমানা করেছে মোবাইল কোর্ট। বৃহস্পতিবার (২৬ মার্চ) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট স্নিগ্ধা তালুকদারের নেতৃত্বে মোবাইল কোর্ট নন্দনপুর বাজারে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলায় নন্দনপুর বাজারের নিরব ডেকোরেটার্সকে ৫ হাজার, সঠিক মূল্য তালিকা না থাকায় সুমি এন্টারপ্রাইজ, জান্নাত স্টোর ও আব্দুল করিমের মালিকানাধীন ব্যবসা প্রতিষ্ঠানকে ১ হাজার টাকা করে মোট ৩ হাজার টাকা জরিমানা করে মোবাইল কোর্ট।


এছাড়াও দক্ষিণ বাহুবল গ্রামে একটি বিয়ে আয়োজনের সংবাদ পেয়ে ইউএনও স্নিগ্ধা তালুকদার অনুষ্ঠানস্থলে হাজির হন। পরে অনুষ্ঠানের সকল আয়োজন বন্ধ করে উভয় পক্ষের অভিভাবকদের উপস্থিতিতে জনসমাগম ব্যতিত বিয়ে সম্পন্ন করা হয়। মোবাইল কোর্ট পরিচালনাকালে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) ও নির্বঅহী ম্যাজিস্ট্রেট খ্রিষ্টফার হিমেল রিছিল।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com