শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

করোনাভাইরাস: তাহিরপুরে সেনাবাহিনীর প্রচারাভিযান

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: করোনাভাইরাস ঝুঁকি মোকাবেলায় সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় গণসচেতনতা তৈরীর লক্ষে সিলেট জালালাবাদ সেনানিবাসের সেনাবাহিনীর টহল ও প্রচারাভিযান জোরদার করা হয়েছে। শুক্রবার সকাল হতে স্থানীয় উপজেলা প্রশাসনের সঙ্গে সমন্বয় করে করোনা ভাইরাস ঝুঁকি মোকাবেলায় সামাজিক দূরত্ব ও সতর্কতামূলক ব্যবস্থা নেয়ার জন্য সাধারণ জনগণকে উৎসাহিত করতে এক প্লাটুন সেনাসদস্য উপজেলার বিভিন্ন হাটবাজার ও সম্ভাব্য গণজমায়েত স্থলে প্রচারাভিযানে নামেন।

উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে উপজেলা সদর,বাণিজ্যিক কেন্দ্র বাদাঘাট,ইসলামপুর চকবাজার,আনোয়াপুর,বালিজুড়ি বাজারসহ একাধিক গ্রামীনহাটে প্রচারাভিযান চালানো হয়।

করোনা ভাইরাস নিয়ে অহেতুক সামাজিক যোগাযোগ মাধ্যমে ভুল তথ্য পরিবেশন না করা ,গুজব না রটানো, আতংক সৃষ্টি না করা ,বিনা প্রয়োজনে বসতবাড়ি হতে বের না হওয়া, হাট বাজারে ঔষধ ও নিত্য প্রয়োজনীয় দোকানপাঠ ব্যাতিত অন্যান্য দোকানপাঠ বন্ধ রাখা, ঘন ঘন সাবান দিয়ে হাত ধোয়া. মুখে মাস্ক, হাতে গ্লাবস ব্যবহার করা,করোনা ভাইরাসের লক্ষণ দেখা দিলে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগাযোগ করা, নিত্য প্রয়োজনীয় জিনিস গণজমায়েত না হওয়া ও সরকারের জারিকৃত নির্দেশনা মেনে চলার আহবান জানানো হয়।

তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিজেন ব্যনার্জীর নেতৃত্বে সেনাবাহিনীর টহলকালীন প্রচারাভিযানে উপস্থিত ছিলেন ১৭ পদাতিক ডিভিশন সিলেট জালালাবাদ সেনানিবাসের ৬১ ইষ্ট বেঙ্গল রেজিমেন্টের প্লাটুন কমান্ডার ল্যাফটেনেন্ট জিসান সহ অন্যান্য সেনাসদস্য, থানা পুলিশের সদস্যগণ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com