শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

বানিয়াচংয়ে বিল নিয়ে সংঘর্ষে নিহত ১ আহত ২০

বানিয়াচং (হবিগঞ্জ) সংবাদদাতা : বানিয়াচংয়ে বিল দখল নিয়ে দু’পক্ষের সংঘর্ষে মতিউর রহমান (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ২০ জন। বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) সকাল পৌনে ১১টার দিকে উপজেলার বড়ইউড়ি ইউনিয়নের নওগাঁ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মতিউর রহমান ওই গ্রামের মৃত অব্দুল ওয়াহাবের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দীর্ঘদিন ধরে ওই গ্রামের আরজু মিয়ার সঙ্গে একই গ্রামের মুসা মিয়া ও ফরিদ মিয়ার বিরোধ চলে আসছিল। সম্প্রতি গ্রামের পার্শ্ববর্তী একটি বিল দখল নিয়ে দু’পক্ষের মধ্যে বিরোধ আরও তীব্র হয়। এ নিয়ে সকালে আরজু ও মুসার লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে ঘটনাস্থলেই মতিউর রহমান নিহত হন। এ ঘটনায় আহত হয় আরও ২০ জন। তাদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- শফি নূর (৩০), আব্দুল ওয়াদুত (৬০), সোহাগ মিয়া (২০), নোমান আহমেদ (২৬), মকবুল হোসেন (৫০), ইজাজুল ইসলাম (৫০), জুয়েল মিয়া (২৩)। তাদের মধ্যে- নূর, আব্দুল ওয়াদুত ও মকবুল হোসেনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেটে পাঠানো হয়েছে।

বানিয়াচং থানার ওসি মো. রাশেদ মোবারক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আবারও সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com