রবিবার, ০২ জুন ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

করোনাভাইরাস ঠেকাতে চুনারুঘাটে সেনাবাহিনীর প্রচারণা

মো. জামাল হোসেন লিটন, চুনারুঘাট (হবিগঞ্জ): হবিগঞ্জের চুনারুঘাটে করোনাভাইরাস থেকে রক্ষা পেতে সামাজিক দূরত্ব বজায় ও সচেতনতামূলক প্রচারণা চালিয়েছেন সেনাবাহিনীর একটি টহলদল।

সোমবার (৩০ মার্চ) দুপুরে উপজেলা প্রশাসনের সঙ্গে সমন্বয় করে গণসচেতনতা তৈরির লক্ষ্যে দলটি এই টহল ও প্রচারাভিযান চালায়। দুপুর থেকে পৌর শহরের মাছ বাজার, উত্তর বাজার ও মধ্য বাজারের গুরুত্বপূর্ণ পয়েন্টে প্রচারাভিযান চালানো হয়।

এ সময় করোনাভাইরাস রোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে বিভিন্ন পয়েন্টে মাইকিং করেন সেনা সদস্যরা। ভাইরাসের ঝুঁকি এড়াতে জনসাধারণকে ঘরে থাকার অনুরোধ করেন তারা।

এ সময়ে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ, নির্বাহী ম্যাজিস্ট্রেট শামছুদ্দিন মোহাম্মদ রেজা, সেনা বাহিনীর ক্যাপ্টেন আশিফ ইকবালসহ সেনাবাহিনীর টিম সদস্যগণ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com