বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন বাহুবলে জাতীয় পুষ্টি সেবা কার্যক্রমের আওতায় কর্মশালা অনুষ্ঠিত ফয়জাবাদ হাই স্কুলের সভাপতি সামিউল ইসলাম ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক

লাঙ্গলের প্রার্থীকে মহাজোটের প্রার্থী হিসেবে প্রচারণার দায়ে জরিমানা

বানিয়াচং (হবিগঞ্জ) সংবাদদাতা: বানিয়াচংয়ে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে উপজেলা জাতীয় পার্টির সাবেক সাংগঠনিক সম্পাদক আঙ্গুর মিয়াকে লাঙ্গলের প্রার্থীকে মহাজোটের প্রার্থী হিসেবে প্রচারণার দায়ে আর্থিক জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) বিকেলে ইউএনও অফিসে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) সাব্বির আহমেদ আকুঞ্জী জরিমানার দুই হাজার টাকা আদায় করেন।

জানা যায়, হবিগঞ্জ জেলা জাপার সেক্রেটারি শংকর পাল লাঙ্গল প্রতীকের প্রার্থী। কিন্তু মহাজোটের প্রার্থী দাবি করে আঙ্গুর মিয়া মাইকিং করে প্রচারণা চালান। এতে ভোটারা বিভ্রান্তির মধ্যে পড়েন। বড়বাজার এলাকায় পৌঁছলে পুলিশ সদস্যরা মাইকসহ আঙ্গুর মিয়াকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সাব্বির আহমেদ আকুঞ্জী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হবিগঞ্জ-২ আসনে জাতীয় পাটির শংকর পাল মহাজোটের প্রার্থী নন। মহাজোটের প্রার্থী হিসেবে মাইকে প্রচারণা করা সুস্পষ্ট আচরণবিধি লঙ্ঘন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com