শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

করোনায় দেশে আরও ১০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৪৯২

তরফ নিউজ ডেস্ক : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে আরও ১০ জন মারা গেছেন। এ নিয়ে মৃতের সংখ্যা ১০১। এ ছাড়া, আক্রান্ত আরও ৪৯২ জনকে শনাক্ত করা হয়েছে। এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত ২ হাজার ৯৪৮ জনকে শনাক্ত করা হয়েছে।

আজ সোমবার দুপুর আড়াইটার দিকে করোনা পরিস্থিতি নিয়ে অনলাইনে স্বাস্থ্য অধিদপ্তরের দৈনন্দিন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা করা হয়েছে ২ হাজার ৭৭৯টি। এ নিয়ে মোট নমুনা পরীক্ষার সংখ্যা ২৬ হাজার ৬০৪টি। এর মধ্যে সনাক্ত হয়েছেন ৪৯২ জন। গত ২৪ ঘণ্টায় মৃত্যুবরণ করেছেন আরও ১০ জন। এদের মধ্যে ৬০ ঊর্ধ্ব আছেন চার জন, ৫১-৬০ বছর বয়সের মধ্যে চার জন এবং ৪১-৫০ বছর বয়সের মধ্যে আছেন দুই জন। ১০ জনের মধ্যে পাঁচ জন ঢাকার ও চার জন নারায়ণগঞ্জের এবং একজন নরসিংদীর। তাদের মধ্যে আট জন পুরুষ ও দুই জন নারী। এ নিয়ে সর্বমোট ১০১ জন মৃত্যুবরণ করেছেন।

ব্রিফিংয়ে আরও জানানো হয়, গত ২৪ ঘণ্টায় আরও ১০ জন সুস্থ হয়েছেন। এখন পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৮৫ জন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com