শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

লাকসামে কৃষকের সোনালী ফসল ঘরে তুলে দিল ভিক্টোরি

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা: চলমান করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ধান কাটা শ্রমিক সংকটে পড়ায় কুমিল্লার লাকসামে অসহায় কৃষকদের পাশে দাঁড়িয়েছে ভিক্টোরি অফ হিউমিনিটি অর্গানাইজেশন নামে একটি মানবিক সংগঠন।

২০ এপ্রিল (সোমবার) উপজেলার কান্দিরপাড় ইউনিয়নের ইরুয়াইন গ্রামের এক কৃষকের পাকা ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছে ভিক্টোরি অফ হিউমিনিট অর্গানাইজেশনের সদস্যরা।

মানবতার পাশে, কৃষকের পাশে, সোনার ফসলে ভরে উঠুক কৃষকের উঠান, কৃষকের প্রাণে বেজে উঠুক আনন্দের গান। এ শ্লোগানে অসহায় কৃষকদের পাশে দাঁড়িয়ে তাদের ফসল ঘরে তোলার কাজ অব্যাহত থাকবে বলে জানিয়েছেন সংগঠনের সদস্যরা। আত্মপ্রকাশের পর এই সংগঠন লাকসামে রক্তদান, স্বাস্থ্যসেবা প্রদান, অসহায় গরিব মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ, বন্যাদুর্গতদের ত্রাণ বিতরণ, টেকনাফে রোহিঙ্গাদের সহায়তাসহ চলমান করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া মানুষের পাশেও বিভিন্ন খাদ্যসামগ্রী নিয়ে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে এই সংগঠন। সংগঠনের প্রধান উপদেষ্টা পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের বলেন, সুশৃঙ্খল এই সংগঠনের প্রত্যেক সদস্যই মানবতার সেবক হিসেবে সমাজে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে এবং এলাকায় পিছিয়ে পড়া জনগোষ্ঠীদের নানাহ ভাবে সহায়তা করে যাচ্ছে।

এছাড়াও সংগঠনটি বিভিন্ন জাতীয় ও সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করে ব্যাপক প্রশংসিত হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com