শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

হবিগঞ্জে ডাক্তারসহ করোনায় আক্রান্ত আরো ৫ জন

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জে নমুনা পরীক্ষায় ডাক্তারসহ আরো পাঁচজনের করোনা পজিটিভ এসেছে। শুক্রবার (২৪ এপ্রিল) দিনগত রাত ১২টায় ডেপুটি সিভিল সার্জন ডা. মোখলেছুর রহমান উজ্জ্বল এ তথ্য নিশ্চিত করেন। এনিয়ে হবিগঞ্জ জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা হলো ২৬ জন। এদের মধ্যে রয়েছেন দু’জন ডাক্তার ও দু’জন নার্স।

আক্রান্ত একজন চিকিৎসক সদ্য পাস করে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগ দেন। এটাই তার প্রথম কর্মস্থল। তার বয়স ২৯ বছর। একই উপজেলার আক্রান্ত বাকি তিনজন পুরুষের বয়স যথাক্রমে ২১, ৪৬ ও ৫০ বছর। এছাড়া লাখাই উপজেলার আক্রান্ত নারীর বয়স ৩৭ বছর।

হবিগঞ্জের সিভিল সার্জন ডা. একেএম মোস্তাফিজুর রহমান বলেন, আক্রান্তদের শিগগিরই আড়াইশ শয্যার আধুনিক জেলা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে আনা হবে। তাদের বাড়িও লকডাউন করা হবে বলে জানিয়েছে জেলা প্রশাসন।

গত ১১ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে হবিগঞ্জে আসা এক ব্যক্তির নমুনায় করোনা পজিটিভ আসে। এরপর ২০ এপ্রিল এক চিকিৎসক ও এক নার্সসহ ১০ জন, ২১ এপ্রিল একজন নার্সসহ ২ জন, ২২ এপ্রিল ৫ জন, ২৩ এপ্রিল স্বাস্থ্যকর্মীসহ ৩ জন এবং ২৪ এপ্রিল ডাক্তারসহ আরো ৫ জনের নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ এসেছে। সব মিলিয়ে হবিগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা হয়েছে ২৬ জন।

জেলা প্রশাসন জানিয়েছে, হবিগঞ্জ জেলায় হোম কোয়ারেন্টিনে রয়েছেন ১ হাজার ৯৮৮ জন, প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে ১১৫ জন, আইসোলেশনে ১৮ জন, কোয়ারেন্টিন ও আইসোলেশন থেকে বাড়ি ফিরেছেন ১ হাজার ৬৮ জন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com