রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

বাহুবলে নবজাগরণের উদ্যোগে জীবাণুনাশক স্প্রে ট্যানেল

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার সদরে করোনা ভাইরাস প্রতিরোধে প্রথমবারের মতো জীবাণু নাশক স্প্রে ট্যানেল উদ্বোধন করলো নবজাগরণ সামাজিক ও স্বেচ্ছাসেবী যুব সংগঠন।

সোমবার (২৭ এপ্রিল) সকাল ১০ টায় বাহুবল সদরে এ স্প্রে ট্যানেল শুরু হয় । করোনা ভাইরাস প্রতিরোধে পথচারীদের জীবাণুমুক্ত করতে বাহুবলে প্রথম এই উদ্যোগ স্প্রে ট্যানেল।

নিজ দায়িত্বে সবাই ট্যানেল ব্যবহার করুন, নিজে সুরক্ষিত থাকুন, আপনার পরিবার, প্রতিবেশী এবং দেশকে ও সুরক্ষিত রাখুন। এতে বলা হয় সচেতন থাকুন, ঘরে থাকুন সুস্থ থাকুন।

সংগঠনের পক্ষ থেকে জানানো হয়, ট্যানেলটি স্থাপন করতে সহযোগিতা করে আনন্দ সুজ বাহুবল। পরিচালনায় নবজাগরণ সামাজিক ও স্বেচ্ছাসেবী যুব সংগঠন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com