রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

নওগাঁয় আরও ১৫জন করোনা রোগী শনাক্ত

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় একদিনে ১৬ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট আক্রান্ত ১৭ জন। আত্রুান্তের মধ্যে রাণীনগর উপজেলায় ৫ জন, সাপাহারে ২জন, মহাদেবপুরে ২জন, পোরশা ১জন, মান্দা ২জন এবং আত্রাইয়ে ৩জন। বুধবার (২৯ এপ্রিল) সকালে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন নওগাঁ জেলা প্রশাসক হারুন- অর- রশিদ।

নওগাঁর সিভিল সার্জন ডা: আ. ম. আখতারুজ্জামান আলাল জানান, শনাক্তরা বেশীর ভাগই ঢাকা ও নারায়ণগঞ্জ ফেরত ব্যাক্তির সংস্পর্শে এসে আক্রান্ত হয়েছেন। এছাড়াও ২৩ এপ্রিল রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক সিনিয়র স্টাফ নার্সের শরীরে প্রথম করোনা পজিটিভ পাওয়া যায়। এরপর তার সংস্পর্শে আসা ৬০ জনের নমুনাসহ নওগাঁ থেকে ২২২টি নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে পাঠানো হয়। এরমধ্যে রাণীনগর উপজেলার আক্রান্ত ওই নার্সের স্বামী সন্তানসহ একই পরিবারের ৫ জনের করোনা পজিটিভ শনাক্তসহ ১৬ জনের করোনা শনাক্ত হয়।

তিনি আরও জানান, নওগাঁ থেকে এ পর্যন্ত মোট ৭৮৩ জনের নমুনা পাঠানো হয়। এরমধ্যে ৫১৫ জনের রিপোর্ট এসেছে যার মধ্য ১৭ জনের পজিটিভ আছে এবং বাকী ২৬৮ জনের রিপোর্ট এখনো অপেক্ষায় আছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com