বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

ঐক্যফ্রন্টের সোমবার, আ’লীগ-বিএনপির ইশতেহার মঙ্গলবার

তরফ নিউজ ডেস্ক: একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে এরই মধ্যে ইশতেহারের তারিখ প্রকাশ করেছে রাজনৈতিক দলগুলো। সোমবার (১৭ ডিসেম্বর) জাতীয় ঐক্যফ্রন্ট এবং মঙ্গলবার (১৮ ডিসেম্বর) আওয়ামী লীগ ও বিএনপির ইশতেহার প্রকাশ করা হবে।

জানা গেছে, জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন ইশতেহার ঘোষণা করবেন। ঐক্যফ্রন্টের এই ইশতেহারে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর মধ্যে ক্ষমতার ভারসাম্য ও পরপর দুই মেয়াদের বেশি প্রধানমন্ত্রী পদে না থাকার।

আওয়ামী লীগের ইশতেহার প্রকাশ করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার সকাল ১০টায় রাজধানীর হোটেল সোনারগাঁওয়ের হলরুমে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রকাশ করা হবে। ‘সমৃদ্ধির অগ্রযাত্রায় অপ্রতিরোধ্য বাংলাদেশ’- মূল স্লোগান সামনে রেখে ক্ষমতাসীন দলের ইশতেহারে উন্নয়ন-সমৃদ্ধির ধারাবাহিকতা অব্যাহত রাখার দৃঢ় প্রত্যয় থাকছে।

বিএনপির ইশতেহার ঘোষণা করবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মঙ্গলবার বিকেল ৩টায় গুলশানের লেক শোর হোটেলে সংবাদ সম্মেলন থেকে ঘোষণা করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com