রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১০:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

আজমিরীগঞ্জে অন্তঃসত্তা গৃহবধুর রহস্যজনক মৃত্যু, স্বামী পলাতক

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের আজমিরীগঞ্জে সবিতা নামে এক অন্তঃসত্তা গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। হত্যা না আত্মহত্যা এনিয়ে এলাকায় ধ্রুমঞ্জাল সৃষ্টি হয়েছে। সে উপজেলার কাকাইলছেও ইউনিয়নের ঘরদাই গ্রামের মোক্তার হোসেনের স্ত্রী। মোক্তার হোসেন পলাতক রয়েছে বলে এলাকাবাসীর দাবী।

স্থানীয় ইউপি সদস্য শামিম মিয়া সবিতার পিতা মাতার বরাত দিয়ে জানান, আজমিরীগঞ্জ উপজেলার কাকাইলছেও ইউনিয়নের ঘরদাই গ্রামের উছমান মিয়ার কন্যা সবিতা আক্তারের সাথে একই গ্রামের মন্নার মিয়ার পুত্র মোক্তার হোসেনের প্রেমের সর্ম্পক গড়ে উঠে এ খবর উভয়ের পরিবারের সদস্যদের মাঝে জানাজানি হলে তারা পারিবারিক ভাবে প্রায় এক বছর পূর্বে তাদের বিবাহ হয়। তবে আনুষ্টানিক ভাবে কিছুদিন পর কনে বিদায় ও বধুবরন করবে উভয় পরিবার। তার পর থেকেই সবিতা পিত্রালয়ে অবস্থান করেন। উভয়ের একই এলাকায় বাড়ি বিধায় প্রায় দিনই মোক্তার তার শশুর বাড়িতে আসতো। এর মধ্যেই ৭ মাসের অন্তঃসত্তা হয়ে পড়ে।

গত শুক্রবার রাত সাড়ে ১২ টায় সবিতাকে তার বাড়ির পিছনে মাটিতে পড়ে তাকতে দেখে তার মা বাবা শুর চিৎকতার করে তাকে ঘরের ভিতরে নিয়ে তারা বুঝতে পারে তাদের মেয়ে আর বেঁচে নেই। মৃত্যুটিকে তিনি রহস্য জনকবলেও দাবী করেন।

সুত্রে আরো জানায়, সবিতার মৃত্যুর সংবাদ এলাকায় জানাজানি হলেও তার স্বামী মোক্তার হোসেনকে স্ত্রীর লাশের পাশে কেউ দেখতে পায়নি। অনেকেই আবার দাবী করছেন মোক্তার পলাতক আছে।

খবর পেয়ে আজমিরীগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসে সুরতহাল রির্পোট তৈরী ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করে।

আজমিরীগঞ্জ থানার ওসি মোশারফ হোসেন তরফদার বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রির্পোট ছাড়া কোন কিছেই বলা যাচ্ছেনা। তবে মরদেহের গায়ে কোন আঘাতের চিহ্ন নেই শুধু গলায় ফাঁসের মতো রশির দাগ আছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com