মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

শ্রীমঙ্গলে শিশুসহ ৩৪ জন করোনা রোগীকে সুস্থ ঘোষণা

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এবার সব থেকে কম বয়সী করোনা আক্রান্ত ১০ বছরের শিশু মুন্নি করোনা জয় করেছে। মঙ্গলবার (২৪ জুন) তাকে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সুস্ততার ছাড়পত্র দেয়া হয়েছে।

এসময় করোনা জয়ী শিশুটির হাতে ছাড়পত্র তুলে দেন শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. সাজ্জাদ হোসেন চৌধুরী। এতে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার মোহাম্মদ আবু নাহিদ।

একই দিনে শিশু মুন্নি ছাড়াও আরও ২ জন করোনা রোগী সম্পর্ন্ন সুস্থ হয়েছেন। এই নিয়ে শ্রীমঙ্গল উপজেলায় মোট ৩৪ জন করোনা রোগী পুরোপুরি সুস্থ হন।

উপজেলা স্বস্থ্যকমপ্লেক্স সুত্র জানায় ২৩ জুন রাতে শ্রীমঙ্গলে আরও একজন করোনা রোগী শনাক্ত হয়। এই নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ৫১ জনে দাঁড়িয়েছে। নতুন শনাক্ত রোগীর বিবরণ, তিনি ৬০ বছর বয়সের বৃদ্ধ পুরুষ। তিনি উপজেলার মাজদিহি এলাকার বাসিন্দা।

এখন পর্যন্ত এ উপজেলায় করোনা আক্রান্ত হয়ে ২ জন রোগী মৃত্যুবরণ করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com